AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ‘মঙ্গল শোভাযাত্রা ও সভা’র মাধ্যমে বাংলা ১৪২৯ সালকে বরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৪ - ২০২২ | ১০: ০৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: অতীতের ন্যায় ঝাঁকজমক অনুষ্ঠান আয়োজন না হলেও ‘মঙ্গল শোভাযাত্রা ও আলোচনা সভা’র মাধ্যমে সিলেটের বিশ্বনাথে উপজেলা প্রশাসনের উদ্যোগে বাংলা ১৪২৯ সালকে বরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। মঙ্গল শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রমজান মাসের কারণে নববর্ষ উদযাপনে এবছর কোন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেনি উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়ের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভ‚মি) আসমা জাহান সরকার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আব্দুর রহমান, থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম ছাইফুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আবু সাঈদ, জনস্বাস্থ্য প্রকৌশলের উপ-সহকারী সঞ্জিত সরকার যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার, মহিলা বিষয়ক কর্মকর্তা বদরুন নাহার।

আরো সংবাদ