AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বীর বিক্রম আব্দুল মালেক ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৪ - ২০২২ | ৯: ০০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে বীর বিক্রম আব্দুল মালেক ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে এলাকার শতাধিক গরিব অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার অলংকারী ইউনিয়নের রামপুর গ্রামে সুবেদার বাড়ীতে আনুষ্ঠানিক ভাবে এই খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, বীর বিক্রম আব্দুল মালেক আমাদের গর্ব ও অহংকারের ধন। জাতির এ শ্রেষ্ঠ সন্তানরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে বীর দর্পে অস্ত্র হাতে যুদ্ধ করেছিলেন বলেই আমরা স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র উপহার পেয়েছি। বীর বিক্রম আব্দুল মালেক ফাউন্ডেশনের উদ্যোগে অতীতের ন্যায় এবারও গরিব অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। এভাবে সকল বিত্তবানরা নিজ নিজ এলাকার গরিব অসহায়দের সহযোগিতায় এগিয়ে আসা উচিত।

ফাউন্ডেশনের সদস্য মুজিবুর রহমানের সভাপতিত্বে ও অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তফজ্জুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আরশ আলী গণি, মুক্তিযোদ্ধার প্রজন্ম সভাপতি কবি নাজমুল ইসলাম মকবুল ও আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন বীর বিক্রম আব্দুল মালেক এর পুত্র, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট বিভাগীয় কমান্ডের আহবায়ক সাজিদুর রহমান সোহেল।

এসময় উপস্থিত ছিলেন অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি হাজী হিরা মিয়া, এলাকার মুরব্বি মৌলভী সুরুজ আলী, আলকাছ আলী, আব্দুল কাহির, সংগঠক ফয়জুর রহমান কয়েছ, ফেরদৌস আজিজ বাবলু, আফরুজ আলী, মাস্টার মুরাদ আজিজ জগলু প্রমুখ।

অনুষ্ঠানে এলাকার ১২২ পরিবারের মধ্যে ২২ কেজি করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, পেয়াজ ও ভোয্য তেল।

আরো সংবাদ