AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ শুরু

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১১ - ২০২২ | ১০: ৫০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে সোমবার (১১ এপ্রিল) দুপুরে উপজেলাবাসীর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বরাদ্ধকৃত ঈদ উপহারের ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান সার্বিক সহযোগীতায় বিশ্বনাথবাসীর জন্য নুনু মিয়া প্রায় অর্ধকোটি টাকা মূল্যের ২ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বরাদ্ধ পান।

উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে থেকে বিতরণ শুরু হওয়া খাদ্যসামগ্রীর প্রতি প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল, ১লিটার সয়াবিন তৈল, ১ কেজি মুশুর ডাল, ১ কেজি আয়োডিনযুক্ত লবন, ১ কেজি চিনি, মরিচের গুড়া ১শত গ্রাম, হলুদের গুড়া ২শত গ্রাম, ধনিয়ার গুড়া ১শত গ্রামসহ মোট ১৪.৪০ কেজি খাদ্যসামগ্রী।

প্রধান অতিথির বক্তব্যে নুনু মিয়া বলেন, বিশ্বনাথের উন্নয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্যকন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃষ্টি রয়েছে। তাই আওয়ামী লীগের নেতৃত্বে বিশ্বনাথে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে, আর সকলের সার্বিক সহযোগীতায় তা অব্যাহত থাকবে। আমতৈল গ্রামের প্রতিবন্ধিরাও প্রধানমন্ত্রীর দৃষ্টিতে রয়েছেন। তাই তাদের উন্নয়নের জন্য তিনি গ্রহন করাছেন নানান প্রকল্প। এসময় তিনি উপজেলাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃজ্ঞতা জানান এবং তাঁর দীর্ঘায়ু কামনা করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যানের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুল জলিল হিরন, আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, উপ-দপ্তর সম্পাদক নূরুল হক মেম্বার, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সেলিম আহমদ, পৌর আওয়ামী লীগের সদস্য সুহেল আহমদ তালুকদার, দবির মিয়া, সাইদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আনা মিয়া, উপজেলা সেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক সিজিল মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সালমান রাব্বানী।

আরো সংবাদ