Search
Close this search box.

বিশ্বনাথে নরসিংপুর ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে নরসিংপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে দুস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিশ্বনাথ পৌর এলাকার নরসিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে এলাকার প্রায় দুই শতাধিক গরীব অসহায় পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এর মধ্যে নরসিংপুর গ্রামের ৪৬টি হতদরিদ্র পরিবারকে এক মাসের খাদ্য সামগ্রী এবং এলাকার আরও দেড় শতাধিক দুস্থ প্রত্যেক পরিবারকে ৬ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি ছোলা, ১ কেজি খেজুর ও ১ লিটার ভোজ্য তেল প্রদান করা হয়।

ওয়েলফেয়ার ট্রাস্টের ট্রাস্টী যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মজিদের সভাপতিত্বে ও ট্রাস্টের স্থানীয় প্রতিনিধি মাওলানা ফারুক আহমদের সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন পর্তুগাল প্রবাসী কামরুল ইসলাম, সমাজসেব মাওলানা জালাল উদ্দিন জালালী, ট্রাস্টের প্রতিনিধি খালেদ আহমদ, কামাল উদ্দিন, গ্রামের মুরব্বি মস্তাব আলী, জমসিদ আলী ও ময়ব আলী। অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন নরসিংপুর মাঝের পাড়া জামে মসজিদের ইমাম মাওলানা নাছির উদ্দিন।

অনুষ্ঠানে গ্রামের মুরব্বি সুরুজ আলী, মাহমদ আলী, খোয়াজ মিয়া, আনছার আলী, ট্রাস্টের প্রতিনিধি আবুল বশর ও ফারুক আহমদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরও খবর