AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে’র খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৫ - ২০২২ | ৫: ৩৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: ‘মানবতার কল্যাণে আমরা আপনাদের পাশে’ এই শ্লোগান নিয়ে দেশ হতে দেশান্তরে নিরলসভাবে গরিব দুঃখ্যী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে আর-রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকে। ট্রাস্টের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে সিলেটের বিশ্বনাথে পবিত্র রামাদ্বান মাস উপলক্ষে উদ্যোগে গরীব অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে উপজেলার তেলিকোনা এলাহাবাদ রহমান মঞ্জিলে বিতরণ কার্যক্রমের উদ্বোধন শেষে এলাকার দেড় শতাধিক পরিবারের ঘরে ঘরে পৌছে দেয়া হয় খাদ্য সামগ্রী এবং এলাকার বিভিন্ন পরিবারের সদস্যদের মধ্যে বিভিন্ন হারে নগদ প্রায় ৩ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।

ট্রাস্ট্রের বাংলাদেশ শাখার চেয়ারম্যান ও এলাহাবাদ ইসলামিয়া আলিম মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মুখলিছুর রহমানের সভাপতিত্বে এবং বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য নূর উদ্দিনের পরিচালনায় খাদ্য সামগ্রী ও অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন এলাহাবাদ ইসলামিয়া আলিম মাদরাসার আরবী প্রভাসক মাওলানা হরমুজ আলী, বাংলা প্রভাষক আলতাবুর রহমান ও স্থানীয় ওয়ার্ডের সাবেক মেম্বার আমির উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন এলাহাবাদ ইসলামিয়া আলিম মাদরাসার প্রভাষক ফরিদুল ইসলাম, সিনিয়র শিক্ষক মাওলানা রহমত উল্লাহ, ফারুক আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য আবুল কাশেম, সাংবাদিক সমুজ আহমদ সায়মন, ট্রাস্টের অর্থ সম্পাদক পীর আমিনুর রহমান, সংগঠক কবি লাহিয়ান আহমদ, কমর উদ্দীন, লিয়াকত আলী, মাহফুজুর রহমান, আবিদুর রহমান, সালমান আহমদ প্রমুখ।

আরো সংবাদ