AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে হাজী মনফর আলী ও হালিমা বিবি ওয়েলফেয়ার ট্রাস্টের অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৪ - ২০২২ | ৪: ৩২ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: ‘হাজী মনফর আলী ও হালিমা বিবি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র পক্ষ থেকে সিলেটের বিশ্বনাথে এলাকার ১০ জন গরীব-অসহায় ক্যান্সার ও কিডনী রোগীদের মধ্যে অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১ এপ্রিল) বিকেল ৩টায় পৌর শহরের পুরাণ বাজারস্থ ট্রাস্টের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী ওয়াহিদুর রহমানের বাসভবনে এলাকার ১০ জন রোগীর স্বজনদের হাতে ২৮ হাজার করে ২ লাখ ৮০ হাজার টাকা তুলে দেয়া হয়।

অর্থ বিতরণে উপস্থিত ছিলেন শালিশ ব্যক্তিত্ব মফিজুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী আজিজুল হক, ট্রাস্টের কো-অর্ডিনেটর ও সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানের এপিএস অসিত রঞ্জন দেব, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, কামাল মুন্না, নবীন সোহেল, সংগঠক খলিলুর রহমান।

উল্লেখ্য, ট্রাস্টের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী ওয়াহিদুর রহমান, ট্রাস্টি আজিজুল হক, জাহিদুর রহমান, তাজিদুর রহমান, ফয়জুর রহমান, আজিজুর রহমানের মাধ্যমে প্রতি বছর গরীব শিশুদের বিনামূল্যে খৎনা, ফ্রি চক্ষু শিবির, অসহায় পরিবারের মেয়ের বিয়ে, গরীবদের ঘর তৈরি করে দেয়া, টিওবওয়েল স্থাপন, ক্যান্সার ও কিডনী রোগীদের আর্থিক অনুদান প্রদানসহ আর্ত-মানবতার সেবায় কাজ করে যাচ্ছে ‘হাজী মনফর আলী ও হালিমা বিবি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’।

আরো সংবাদ