AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রহমত আলী সংবর্ধিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৩ - ২০২২ | ৯: ৫৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সাংবাদিকতায় ৫০ বছর পূর্তি উপলক্ষে সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, লন্ডন-বাংলা প্রেস ক্লাবের সহ সভাপতি রহমত আলীকে উপজেলা পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (২এপ্রিল) দুপুরে উপজেলা প্রশাসন সভা কক্ষে ওই সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা পরিষদের চেয়াম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রহমত আলী বলেন, কঠিক পরিস্থিতিতে আমাদের সাংবাদিকতা শুরু হলেও বর্তমান সময়ে সাংবাদিকতা যুগের সাথে তাল মিলিয়ে অনেক এগিয়ে গেছে। আর আমাদের প্রতিষ্ঠা করা ‘প্রেস ক্লাব’টি আজ পৌঁছে গেছে ৪০ বছর পূর্তির দাঁড়প্রান্তে। আজকের ওই সংবর্ধনাটি বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের আরো অনুপ্রেরণা দিবে বলে আমার বিশ্বাস।

সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বৃটিশ চ্যারিটি সংস্থা দি ওয়ান পাউন্ড জেনারেল হাসপাতালের সিইও ডাক্তার শানুর আলী মামুন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও মাসিক বিশ্বনাথ ডাইজেস্টের সম্পাদক রফিকুল ইসলাম জুবায়ের, আওয়ামী লীগ নেতা আসাব উদ্দিন, আব্দুর রব, দবির মিয়া, খোকন মিয়া, জেলা সেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ডা. বিভাংশু গুন বিভু, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক বদরুল ইসলাম মহসিন, উপজেলা সেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক সিজিল মিয়া প্রমুখ।

আরো সংবাদ