AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ডাকাতির সরঞ্জাম-অস্ত্র ও গাড়িসহ ২ ডাকাত আটক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৩১ - ২০২২ | ৫: ৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতির সরঞ্জাম, অস্ত্র ও ১টি মাইক্রোবাস (হাইয়েস) গাড়িসহ (চট্র মেট্রো-চ ১১-২৮৬৪) ২ ডাকাতকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার মল্লিকপুর গ্রামের আব্দুল করিমের পুত্র আবুল খায়ের (৪১) ও একই জেলার ছাতক উপজেলার আন্দাইরগাঁও গ্রামের মৃত সাইফুর রহমানের পুত্র আকিল আলী (৩৩)। বৃহস্পতিবার (৩১ মার্চ) ভোর রাতে বিশ্বনাথ উপজেলার কালিগঞ্জ বাজার থেকে তাদেরকে আটক করে থানা পুলিশ।

আটকের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান জানান, দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে (আটককৃত) আবুল খায়ের ও আকিল মিয়াসহ একদল ডাকাত মাইক্রোবাস (হাইয়েস) গাড়িতে করে বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৪টার দিকে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের কালিগঞ্জ বাজারে প্রবেশ করে। এসময় থানার এসআই মোহাম্মদ খবির উদ্দিন ও এএসআই নাছির উদ্দিনের নেতৃত্বে টহলরত পুলিশ গাড়ি তল্লাশি শুরু করলে পুলিশের উপস্থিতি ঠের পেয়ে কয়েকজন ডাকাত পালিয়ে যায়। এসময় হাইয়েস গাড়ি, অস্ত্র ও ডাকাতির সরঞ্জামসহ ওই দুই ডাকাতকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

উদ্ধারকৃত ডাকাতির সরঞ্জাম ও অস্ত্রের মধ্যে লোহার তৈরী ৪৪ ইঞ্চি ও ৩৩ ইঞ্চি লম্বা দুটি কিরিচ, তালা ভাঙ্গার ৩৪ ইঞ্চি লম্বা ১টি লোহার কাটার, ১ টি ষ্টিলের তৈরী কাটার, লোহার তৈরী ২টি রেঞ্জ, ১টি কাটার বেøড, ১টি লোহার সাবল রয়েছে।

এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে বিশ্বনাথ থানার এএসআই নাছির উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-১৮, তাং- ৩১.০৩.২০২২ইং। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আটককৃতদেরকে বৃহস্পতিবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ