AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ৯ প্রবাসী সংবর্ধিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৯ - ২০২২ | ৮: ২৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে পশ্চিম মন্ডলকাপন গ্রামবাসীর উদ্যোগে গ্রামের মূর্দেগানদের ইসালে ছোয়াব উপলক্ষে দোয়া মাহফিল ও ৯ জন যুক্তরাজ্য প্রবাসীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (২৮ মার্চ) রাতে পশ্চিম মন্ডলকাপন জামে মসজিদ মক্তবে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক আব্দুল জলিলের সভাপতিত্বে ও পশ্চিম মন্ডলকাপন জামে মসজিদের ইমাম হাজী মো. আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ কামিল মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা নাজিম উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ কামিল মাদ্রাসা দারুল কেরাত কেন্দ্রের প্রধান ক্বারী সিরাজ উদ্দিন। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী হাজী আব্দুস ছাত্তার, হাজী লুৎফুর রহমান, নাজিম উল্লাহ, হাজী আব্দুল হামিদ মাল, মো. তৈয়বুল হাসান ও হাজী আব্দুল মছব্বির।

সভায় বক্তারা বলেছেন, গুণীজনকে সম্মান করলে গুণি হওয়া যায়। যেখানে গুণীজনদের কদর নেই সেখানে গুণীজন জন্মায় না। পশ্চিম মন্ডলকাপন গ্রামের প্রবাসীরা সব সময় নিজ গ্রামের উন্নয়নে অবদান রেখে যাচ্ছেন। তারা প্রবাসে থেকে তাদের কষ্ঠার্জিত অর্থ দিয়ে গ্রামের উন্নয়ন অব্যাহত রেখেছেন। তাদের অবদান গ্রামবাসি স্মরণ রাখবে চিরদিন। বক্তারা গ্রামের উন্নয়ন অব্যাহত রাখার জন্য প্রবাসীদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিম মন্ডলকাপন গ্রামের বাসিন্দা আমির আলী, তৈমুছ আলী, মোস্তফা মিয়া, ক্বারী সিরাজ উদ্দিন, হিরণ মিয়া, আব্দুল মানিক, সফিক মিয়া, তাজুল ইসলাম, ইব্রাহিম আলী, সংগঠক মো. শাহজাহান আলী প্রমুখ।

আলোচনা সভার পূর্বে গ্রামের মূর্দেগানদের ঈসালে ছোয়াব উপলক্ষে দুআ অনুষ্ঠিত হয় এবং পরে সংবর্ধিত অতিথিবৃন্দকে গ্রামবাসির পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আরো সংবাদ