AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রবাসী অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৯ - ২০২২ | ৭: ৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: পবিত্র রামাদ্বান মাস উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের ৪৫০টি গরীব অসহায় পরিবারকে প্রবাসী অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র পক্ষ হতে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে অলংকারী গ্রামস্থ হাজী বাবলু মিয়া সেন্টারে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান শেষে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে স্থানীয় মেম্বারগণদের মাধ্যমে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ট্রাস্টের সহ সাধারণ সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী ইলিয়াস আলীর সভাপতিত্বে ও ধারাভাষ্যকার এ কে এম তুহেম’র সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দি ওয়ান পাউন্ট হসপিটালের সিইও ডাঃ শানুর আলী মামুন ও সিলেট লেখক ফোরামের সভাপতি নাজমুল ইসলাম মকবুল।

স্বাগত বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফিজ এনামুল হক।

অনুষ্ঠানে ট্রাস্টের ট্রাস্টী যুক্তরাজ্য প্রবাসী নুনু মিয়া ও মছব্বির আলী, এলাকার মুরব্বি রশিদ আলী, সাবেক ইউপি সদস্য রফিক মিয়া, বিশ্বনাথ পৌর সভার সহায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম দুলাল মেম্বার, সমাজসেবক আব্দুল জব্বার, ফজলু মিয়া প্রমুখ।

আরো সংবাদ