AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবাসীর অর্থায়নে ৬শত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৯ - ২০২২ | ৭: ৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে সিলেটের বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে ও যুক্তরাজ্যের নরউইচ সেন্ট্রাল মসজিদের ট্রাস্টী কালাম মিয়া অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার দশঘর ইউনিয়নের সমেমর্দান গ্রামে যুক্তরাজ্য প্রবাসী কালাম মিয়ার বাড়িতে ২৮ ও ২৯ মার্চ আনুষ্ঠানিকভাবে স্থানীয় বাউসী, দশঘর, সমেমর্দান ও কাশিমপুর গ্রামের প্রায় ৬ শতাধিক পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে গৃহ নির্মাণের জায়গা ক্রয়ের জন্য প্রবাসী কালাম মিয়ার পক্ষ হতে কাশিমপুর গ্রামের ইউনুছ আলীকে এক লক্ষ টাকার চেক প্রদান করেন অতিথিবৃন্দ।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি ছোলা, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু ও ২ লিটার ভোজ্য তেল প্রদান করা হয়।

সমেমর্দান গ্রামের মুরব্বি ইছরাইল মিয়ার সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী মো. নুরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন এলাকার মুরব্বি হাজী আব্দুস শহিদ, ময়না মিয়া, ইসমাইল আলী, আব্দুর রহিম, সংগঠক সাহাব উদ্দিন, এনামুল হক, তাজুল ইসলাম, সায়হাম আহমদ প্রমুখ।

আরো সংবাদ