AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশনের খাদ্য সামগ্রী পেলেন ৫ শত পরিবার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৮ - ২০২২ | ১১: ৪৭ অপরাহ্ণ

KUWA

নিজস্ব প্রতিবেদক :: পবিত্র রামাদ্বান মাস উপলক্ষে সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের ৫শত গরীব অসহায় পরিবারকে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র পক্ষ হতে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। সোমবার (২৮ মার্চ) দুপুরে সিলেট শহরতলীর বাইপাস রোডস্থ আল-নুর জামে মসজিদে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান শেষে খাজাঞ্চী ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সংগঠনের প্রতিনিধিদের মাধ্যমে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ছোলা, পেঁয়াজ ও ভোজ্য তেল।

ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ও যুক্তরাজ্যে নর্থ ওয়ালশাম টাউনের কাউন্সিলর ফলিক এম চৌধুরীর সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, মানুষকে সাহায্য করতে হলে মন মানষিকতার প্রয়োজন। অনেকের সামর্থ আছে কিন্ত দান করার ক্ষমতা নেই। দান করার মন মানষিকতা নিয়ে যেভাবে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র নেতৃবৃন্দ এগিয়ে এসেছেন এজন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। তিনি বলেন, প্রবাসীরা বাংলাদেশের দুর্দিনের বন্ধু। যে সময় দুর্যোগ দুঃসময় আসে তখনই প্রবাসীরা দেশের মানুষের পাশে দাঁড়ান। দেশের মা ও মাটির টানে প্রবাসীরা কাজ করেন।

সংগঠক দেলওয়ার হোসাইন খান’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য ছাত্রলীগের সহ সভাপতি সারওয়ার কবির। শুভেচ্ছা বক্তব্য রাখেন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের প্রতিনিধি গোলাম আযম মঞ্জু ও মনসুর আলম।

অনুষ্ঠানে বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, ওয়েলফেয়ার এসোসিয়েশনের ওয়ার্ড প্রতিনিধি আমিনুর রহমান, তাজ উদ্দিন, রিপন মিয়া, মাসুক মিয়া, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্যোগে ইতিমধ্যে শীতবস্ত্র বিতরণ, মহামারী করোনা ভাইরাস, রামাদ্বান ও ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী এবং নগদ অর্থ বিতরণ, শিক্ষার্থীদেরকে স্কুল ড্রেস প্রদান ও মসজিদ উন্নয়ন কাজে অনুদান প্রদানসহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে।

আরো সংবাদ