AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ২৫৬ পরিবার পেল রামধানা ওয়েলফেয়ার ট্রাস্টের চাল-নগদ অর্থ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৭ - ২০২২ | ৪: ৩৯ অপরাহ্ণ

Bitoron

বিশ্বনাথনিউজ২৪ :: রমজান মাসকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের রামধানা, কামালপুর, শেখেরগাঁও, টেক কামালপুর ও কৃপাখালী গ্রামের ২২২টি পরিবারের মাঝে ৫০ কেজি করে চাল এবং ৩৪টি সনাতন ধর্মাবলম্বী পরিবারের মাঝে নগদ ১ হাজার টাকা করে বিতরণ করেছে রামধানা ওয়েলফেয়ার ট্রাস্ট-ইউকে।

শুক্রবার (২৫ মার্চ)ট্রাস্টের স্থানীয় অফিসে এগুলো বিতরণ করা হয়। এ সময় ওই পাঁচটি গ্রামের পাঁচটি মসজিদের ইমাম ও মুয়াজ্জেনকে জনপ্রতি নগদ এক হাজার টাকা প্রদান করা হয়।

রামধানা ওয়েলফেয়ার ট্রাস্ট-ইউকে’র ট্রেজারার হাজী মাসুক আলীর তত্ত্বাবধানে ট্রাস্টের উপদেষ্টা হাজী আনর মিয়া, সাইদুল আলী, ট্রাস্টের স্থানীয় স্বেচ্ছাসেবী দলের সদস্য সালিশ ব্যক্তিত্ব সামছু মিয়া লালা, বিশ্বনাথ পৌরসভার সহায়ক সদস্য রাজুক মিয়া রাজ্জাক, হযরত শাহপরাণ হাফেজিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আজিজুর রহমান, সমাজসেবক সৈয়দ জুয়েল আহমদের সার্বিক সহযোগিতায় চাল ও নগদ অর্থ বিতরণের সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন রামধানা গ্রামের ক্বারী জহির উদ্দিন, জানু মিয়া, শাহীন উদ্দিন, আবু তাহের, হাফেজ শরীফ উদ্দিন, হাজী মজবুল আলী, আবদুল মান্নান, শিব্বির আহমদ, তছির আলী, নুরুল ইসলাম, হারুন আহমদ, হেলাল আহমদ, ওমর ফারুক, আবদুল হান্নান, খোয়াজ আলী প্রমুখ।

আরো সংবাদ