AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন নর্থ রিজন’র খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৭ - ২০২২ | ৪: ২৯ অপরাহ্ণ

greter Sylhet

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের শেখেরগাঁও গ্রামে পবিত্র রামাদ্বান উপলক্ষে গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন নর্থ রিজন এর পক্ষ হতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৬ মার্চ) দুপুরে শেখেরগাঁও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব তৈমুছ উল্লাহর বাড়িতে এলাকার প্রায় শতাধিক গরীব অসহায় পরিবারের মধ্যে আনুষ্ঠানিকভাবে এই খাদ্য সামগ্রী বিতরণ করা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাজ্যের কিতলী সিটির কাউন্সিলর ও গ্রটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন নর্থ রিজন এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নেছার আলী বলেন, ১৯৯৩ সালে গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন নর্থ রিজন প্রতিষ্ঠার পর থেকে এই সংগঠন প্রত্যেকটি দূর্যোগের সময় গরীব দুঃখী মেহনতি মান্ষুকে সহযোগিতার পাশাপাশি প্রবাসীদের বিভিন্ন দাবি আদায়ে কাজ করে আসছে। শুধু বাংলাদেশেই নয়, বিশ্বের বিভিন্ন দেশের অসহায় মানুষের কল্যাণে সংগঠনটি কাজ করছে।

সমাজসেবক হাজী নজরুল ইসলামের সভাপতিত্বে ও হাফিজ আরব খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব তৈমুছ উল্লাহ, জামাল আহমদ ও শিক্ষাবিদ মর্তুজ আলী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী চিন্তাবিদ হাফিজ মাওলানা ক্বারী জিয়াউল হক আনসারী, এলাকার মুরব্বি আকবর আলী, তৈয়বুর রহমান, আব্দুল লতিফ, আব্দুস ছালাম, ওয়াহিদ উল্লাহ, সংগঠক হাফিজ আব্দুর রজাক, আব্দুল নাহার, হাফিজ ইসলাম উদ্দিন, হাফিজ নুরুল আমিন প্রমুখ। আলোচনা শেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফখরুল ইসলাম।

আরো সংবাদ