AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৬ - ২০২২ | ১: ৪১ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের সৌদি আরব প্রবাসী ও স্থানীয় ওয়ার্ডের সাবেক মেম্বার এনামুল হকের বাড়িতে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। গত ১৯ মার্চ দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

এনামুল হকের বড় ভাই সৌদি আরব প্রবাসী মুক্তার মিয়ার স্ত্রী ফারজানা বেগম জানান, তার স্বামী মুক্তার মিয়া ও ৩ দেবর সৌদি আরবে অবস্থান করে আসছেন এবং তিনি (ফারজানা বেগম) তার একমাত্র মেয়েকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করে আসছেন। গত ১৮ মার্চ সন্ধ্যায় বসত ঘরের দরজা ও কেসিগেইট তালাবদ্ধ করে মেয়েকে সাথে নিয়ে তিনি বিশ্বনাথ উপজেলা দিঘলী গ্রামস্থ পিত্রালয়ে যান। আর সুযোগে ১৯ মার্চ দিবাগত রাতের কোন একসময় অজ্ঞাতনামা চোরেরা সবতঘরের ছাদের উপর দিয়ে ঘরে প্রবেশ করে এবং সামনের দরজা ভেঙ্গে ঘরের ভিতরে আলমারিতে থাকা ৬ ভরি স্বর্ণালংঙ্কার, ১টি লেপটপ, ব্যাংকের চেক বই এবং মূল্যবান কাপ ও আসবাবপত্র চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় সাড়ে ৬ লক্ষ টাকা।

ঘটনার পরদিন সকালে মোবাইল ফোনের মাধ্যমে বাড়ির প্রতিবেশীদের কাছ থেকে ফারজানা বেগম জানতে পারেন তার বসত ঘরের দরজা খোলা ও ভিতরের সকল মালামাল এলোমেলোভাবে পড়ে রয়েছে। এই সংবাদটি পাওয়ার সাথে সাথে তাৎক্ষণিক তিনি বাড়িতে ফিরে দেখতে পাই ঘরের কেসিগেইট তালাবদ্ধ থাকলেও ঘরের একটি দরজা ভাঙ্গা ও সকল দরজা খোলা রয়েছে এবং ঘরে রক্ষিত আলমিরা ও চকেছের সকল মালামাল এলোমেলোভাবে মাটি পড়ে রয়েছে। খবর পেয়ে ওই দিন বিশ্বনাথ থানার এসআই সাইফুল মোল্লার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবিষয়য়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো সংবাদ