AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে এম এ মজনু’র মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৪ - ২০২২ | ১০: ০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি ও এম এ মজনু ফোরামের প্রতিষ্ঠাতা মোহাম্মদ আলী মজনু। বৃহস্পতিবার (২৪ মার্চ) সন্ধ্যায় পৌরশহরের পুরান বাজারস্থ ফোরামের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এম এ মজনু ফোরামের সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্যে মোহাম্মদ আলী মজনু বলেন, আমি মানবসেবাকে পছন্দ করি বলেই আমার সাধ্যমত নিজ উপজেলায় মানবসেবা করে যাচ্ছি। যুক্তরাজ্যে স্থায়ীভাবে বসবাস করলেও দেশপ্রেমে নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করছি। খেটে খাওয়া, দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াই।

তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, দলীয়ভাবে মনোনয়ন পেলে বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচন করব। তবে, নির্বাচন করি বা না করি, আমি আমার মানবসেবা অব্যাহত রাখব।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ জামাল মিয়া, সদস্য মোহাম্মদ আলী শিপন, নুর উদ্দিন, আবুল কাশেম, মোহাম্মদ নুরুল ইসলাম, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, আশিক আলী, রুহেল উদ্দিন, কামাল মুন্না, নবীন সোহেল, আক্তার আহমদ শাহেদ, আব্দুস সালাম, বদরুল ইসলাম মহসিন, এম এ মজনু ফোরামের সদস্য আনহার আলী, নাহিদ আহমদ প্রমুখ।

আরো সংবাদ