AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ১৫ - ২০২২ | ১০: ২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা মঙ্গলবার (১৫ মার্চ) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে রাখার জন্য নিয়মিত বাজার মনিটরিং করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। ১৭মার্চ জাতীয় শিশু দিবস, ১৭-২৩ মার্চ পর্যন্ত শুরু হওয়া ৭ দিনের মুক্তির উৎসব ও স্বাধীনতার সুর্বণ জয়ন্তী মেলা ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালনের লক্ষ্যে নানান সিদ্ধান্ত গ্রহনের পাশাপাশি সর্বমহলের সার্বিক সহযোগী কামনা করা হয় সভায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

সভায় বক্তব্য রাখেন থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর চেয়ারম্যান, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা বদরুন নাহার, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক কামাল হোসেন।

সভায় বক্তারা বলেন, মার্চ মাসে বঙ্গবন্ধুর দেওয়া স্বাধীনতার ডাকে স্বাধীন হয়ে ছিলো বাংলাদেশ। স্বাধীন এদেশে যে সন্ত্রাসী-চাঁদাবাজির সাথে জড়িত থাকবে, তাকে দ্রুত আইনের আওতায় আনতে হবে। কারণ সন্ত্রাসী বা চাঁদাবাজদের কোন দল থাকে না, তাদের পরিচয় তারা অপরাধী। মাকুন্দা-খাজাঞ্চী নদী পুনঃখননে অনিয়ন-দূর্নীতি-চাঁদাবাজির সাথে যারা জড়িত তদন্ত সাপেক্ষে তাদেরকে আইনের আওতায় আনতে হবে ও সঠিকভাবে যাতে নদী পুনঃখনন হয় সে লক্ষ্যে প্রশাসনসহ সংশ্লিস্ট দপ্তরকে তৎপর হওয়ার এবং পৌর শহরের যানজট নিরসনে ও ব্যবসায়ীদেরকে সঠিকভাবে ব্যবসা পরিচালনা করার পরিবেশ তৈরী করার লক্ষ্যে আইন শৃংখলা বাহিনীকে যথাযথ  ভূমিকা পালনের দাবী জানানো হয়। চাউলধনী হাওর নিয়ে যাতে আর কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে বা কেউ অযথা হয়রানীর শিকার না হন সেজন্য সবাইকে স্বজাগ দৃষ্টি রেখে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জনদূর্ভোগ লাগবের জন্য দ্রুত বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে সংস্কার কাজ শেষ করার ও সড়কে থাকা আঙ্গারুকা সেতুর পুনঃনির্মাণ শুরু করার পূর্বে বিকল্প রাস্তা তৈরী করে আহবান করা হয় সভায়।

এসময় উপস্থিত ছিলেন অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমীন আজাদ মেম্বার, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, প্রকৌশলী আবু সাঈদ, আনসার-ভিডিপি কর্মকর্তা আমির হোসেন, ইউএস ডব্লিউ শামীম আহমদ, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, বিশ্বনাথ সরকারি কলেজের সহকারী অধ্যাপক আব্দুস সহিদ, রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নাজমুল ইসলাম, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের ওয়ারিং পরিদর্শক হাবিবুর রহমান।

আরো সংবাদ