AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে নব জোয়ার যুব সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ১৪ - ২০২২ | ১২: ৪৯ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ‘নব জোয়ার যুব সংঘ’ এর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার (১২ মার্চ) রাতে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের কর্মকলাপতি (মাধবপুর) গ্রামের কাজিবাড়ীতে কেক কেটে অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যুব সংঘের সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কয়েস আহমদ সবুজের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা বুরহানুল ইসলাম জাবেদ, শাহনুর আহমদ, আবুল কালাম আজাদ, মাহফুজ্জামান নিহাদ ও মাধবপুর পুরাতন জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুন নূর।

আরও বক্তব্য রাখেন সংগঠনের কোষাধ্যক্ষ আসাদুজ্জামান নাহিদ, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য ফখরুল ইসলাম, সাইদুর রহমান, আহবাবুল ইসলাম, সদস্য আল-আমিন আহমদ ও রিয়াজুল ইসলাম।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন মোহাম্মদ উমর ফারুক। আলোচনা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি তজম্মুল আলী রাজু এবং প্রবাসী মাহফুজজামান নিহাদ ও মুহিবুর রহমানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসময় সংগঠনের উপদেষ্ঠা মামুন কবির, ইমরানুর রহমান, রাসেল আহমদ, সাজ্জাদুর রহমান, বেলাল আহমদ, আজিজুর রহমান আউয়াল, কার্যকরী কমিটির সহ সভাপতি হাফিজ শামসুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সদস্য আতাবুল মিয়া, মৌরশ আলী, জাকির আহমদ, আব্দুর রকিব, সায়হাম আহমদ, সাহেল আহমদ, নজরুল ইসলাম, আব্দুর রব, ইমরান আহমদ, আব্দুল্লাহ, নাছির আহমদ, ময়নুল ইসলাম, আব্দুল কাইয়ুম, মারুফ আহমদ, রেদুয়ান আহমদ, নুর উদ্দিন, তন্ময় ও আসাদ আহমদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ