AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে লার্ণিং পয়েন্ট পরিদর্শনে ব্রিটিশ কাউন্সিলের এক্সাম ডিরেক্টর জিম ও’নিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ১১ - ২০২২ | ১১: ৩০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথের সুনামধন্য প্রতিষ্ঠান ইংরেজি ও কম্পিউটার শিক্ষা কেন্দ্র লার্ণিং পয়েন্ট পরিদর্শন করেছেন ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের এক্সাম ডিরেক্টর জিম ও’নিল। বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে তিনি পরিদর্শনে আসলে তাকে ফুল দিয়ে বরণ করেন লার্ণিং পয়েন্টের প্রতিষ্ঠাতা প্রধান মো. মঈন উদ্দিন ও লার্ণিং পয়েন্টের শিক্ষকবৃন্দ।

এরপর জিম ও’নিল লার্ণিং পয়েন্টের হলভর্তি আই.ই.এল.টি.এস. শিক্ষার্থীদের সাথে কথা কবেন। এসময় তিনি সকলের সতঃস্ফুর্ত উপস্থিতিতে মুগ্ধতা প্রকাশ করে বলেন, বৃটিশ কাউন্সিল ও লার্ণিং পয়েন্ট দীর্ঘদিন ধরে একে অপরের সহযোগী প্রতিষ্ঠান হিশেবে কাজ করে আসছে। বিশ্বনাথ তথা সিলেটের ছাত্র-ছাত্রীরা আই.ই.এল.টি.এস. পরীক্ষায় ও উচ্চ শিক্ষার উদ্দেশ্যে দেশের বাহিরে যাওয়ার ক্ষেত্রে বাংলাদেশের অন্য যেকোন অঞ্চল থেকে এগিয়ে আছে বলে তিনি মনে করেন। তার মতে লার্ণিং পয়েন্ট বিশ্বনাথের সবচেয়ে অভিজ্ঞ ও ১ নম্বর ইংরেজি শিক্ষা কেন্দ্র। এখানে ছাত্র-ছাত্রীরা একটি উন্নত পরিবেশে ও সকল আধুনিক সুবিধা নিয়ে আই.ই.এল.টি.এস. ট্রেনিং পাচ্ছে যা প্রশংসার দাবীদার।

তিনি মানসম্পন্ন প্রশিক্ষণ প্রদান নিশ্চিত করতে লার্ণিং পন্টের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করে বলেন, বিশ্বনাথের সর্বাধিক জনপ্রিয় প্রতিষ্ঠান হিশেবে লার্নিং পয়েন্ট দেশ বিদেশে সুনাম কুড়িয়েছে।

পরিদর্শনকালে জিম ও’নিল এর সাথে ছিলেন ব্রিটিশ কাউন্সিল সিলেটের প্রধান কাফিল চৌধুরী ও বিজিনেস পারসুট অফিসার মিসবাহ উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের এডমিশন অফিসার বেলায়েত হোসেন বেলাল, ইংলিশ ল্যাঙ্গুয়েজ ইন্সট্রাক্টর মুমিন আহমেদ, আই.ই.এল.টি.এস. ইন্সট্রাক্টর ফিদা হাসান, ভাষ্কর ভট্টাচার্য, দেবযানী দাস প্রিয়া, রাকিবুল ইসলাম, লাইফ স্কিলস শিক্ষক সুজানা বেগম, অফিস এক্সিকিউটিভ ইলিয়াস আলী ও মার্কেটিং অফিসার সজিব আহমেদ।

আরো সংবাদ