Search
Close this search box.

বিশ্বনাথের মৌলভীগাঁও গ্রামে প্রবাসীর বাড়িতে সুন্নী সম্মেলন ও খানকা মাহফিল

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের মৌলভীগাঁও গ্রামের মরহুম হাজী কলনদর আলীর বাড়িতে ইসলামী সুন্নী সম্মেলন ও খানকা মাহিফল অনুষ্ঠিত হয়েছে। আল্লামা ফুলতলী ছাহেব ক্বিবলাহ (রহ.), আল্লামা শুয়াইবুর রহমান বালাউটী (রহ.) ও মুর্দেগানদের ঈসালে সাওয়াব উপলক্ষে মরহুম হাজী কলনদর আলীর পুত্র যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মতিন, আব্দুল মোমিন, আব্দুর রব, আব্দুল হক ও আব্দুল মুকিতের উদ্যোগে মঙ্গলবার (৮ মার্চ) দুপুর থেকে মধ্যরাত পর্যন্ত ১১তম এই সম্মেলনের আয়োজন করা হয়।

বুরাইয়া পূর্বপাড়া মাওলানা শামছুল হক (রহ.) সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক আলহাজ্ব হাফিজ ফজলুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে আলোচনা পেশ করেন আমেরিকার দারুস সুন্নাহ লতিফিয়ার প্রিন্সিপাল মাওলানা আবু আব্দুল্লাহ মুহাম্মদ আইনুল হুদা। খানকা পরিচালনা করেন ছাহেব জাদায়ে বালাউটী মাওলানা ডাঃ শাহ মো. ছাফিউর রহমান। প্রধান বক্তা হিসেবে আলোচনা পেশ করেন ইসলামী চিন্তাবিদ মাওলানা আবুল কাশেম সিদ্দিকী।

বিশেষ অতিথি হিসেবে আলোচনা পেশ করেন মুফাচ্ছিরে কুরআন মাওলানা আব্দুল আহাদ ফেঞ্চুগঞ্জী ও তরুণ বক্তা মাওলানা হাফিজ আহমদ নাঈম।

আরও খবর