AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ৩৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন পরিকল্পনা মন্ত্রী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৬ - ২০২২ | ৮: ২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের নবনির্মিত প্রশাসনিক ভবন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও অডিটোরিয়ামসহ ৩৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি। রোববার (৬মার্চ) বিকেলে আনুষ্ঠানিকভাবে তিনি এসব উন্নয়ন কাজের শুভ করেন।

নবনির্মিত অডিটোরিয়ামে সিলেটের জেলা প্রশাসক মজিবর রহমানের সভাপতিত্বে ও বিশ্বনাথ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকারের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেন, জনগণ আমাদের দায়িত্বে নিযুক্ত করেছেন কাজ করার জন্য। আমরা যারা বিভিন্ন পর্যায়ে আছি আমরা কাজ করতে আনন্দ পাই, সুযোগ সুবিধা ভোগ করছি, রয়েছে সম্মানও। সেই সম্মান রক্ষা করে সততার সাথে আমাদের সবাইকে দায়িত্ব পালন করতে হবে।

মন্ত্রী আরও বলেন, আমাদের মধ্যে ভিন্নমত থাকতে পারে, কিন্তু দেশের সেবায় বাঙ্গালীর মর্যাদাকে পুনরায় প্রতিষ্ঠিত করার জন্য এবং বাংলার সাধারণ মানুষ, খেটে খাওয়া মানুষের সম্মানের জন্য শেখ হাসিনা কাজ করছেন এবং আমরা যারা আছি তারাও সার্বক্ষণিক কাজ করে যাব। আমাদের উদ্দেশ্য সুন্দর, গণতান্ত্রিক স্বল্প ও আধুনিক বাংলাদেশ গড়ে তোলা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া। বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান, বাংলাদেশ পুলিশ ওসমানীনর সার্কেলের এএসপি রফিকুল ইসলাম।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান মুসা, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী ও উপজেলা প্রকৌশলী আবু সাঈদসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ