AM-ACCOUNTANCY-SERVICES-BBB

পরিকল্পনামন্ত্রী বিশ্বনাথে আসছেন ৬ মার্চ, উদ্বোধন করবেন ২০টি উন্নয়ন প্রকল্প

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৪ - ২০২২ | ৮: ৪০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে আগামী ৬ মার্চ রবিবার পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি আসছেন। ওই দিন তিনি বিশ্বনাথ উপজেলা পরিষদের নবনির্মিত প্রশাসনিক ভবনসহ প্রায় ২০টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করবেন। এরপর দুপুর ২টায় উপজেলা পরিষদ মাঠে আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

অনুষ্ঠান সফল ও সুন্দর করতে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পাশাপাশি, মন্ত্রীর কাছে উপজেলায় গ্যাস সংযোগ, পৌরসভা হাসপাতাল নির্মাণ ও প্রতিটি সড়ক সংস্কারসহ বেশকিছু দাবি তুলে ধরা হবে। এছাড়াও আগামিকাল শনিবার বিকেল ৪টায় পৌর শহরে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে পরিকল্পনামন্ত্রীকে স্বাগত জানিয়ে একটি মিছিল বের করা হবে। শুক্রবার বিকেলে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এমনটাই জানান উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

দলীয় অস্থায়ী কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমন, প্রচার সম্পাদক নিখিল পাল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী আবদুল মতিন, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আবদুল জলিল জালাল, যুগ্ম আহ্বায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান প্রমুখ।

আরো সংবাদ