AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান নুনু মিয়ার বিরুদ্ধে মিছিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৩ - ২০২২ | ৮: ৫৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়ার বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতির অভিযোগ এনে তাকে অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ মার্চ) বিকেলে বিশ্বনাথ পৌর শহরে বিক্ষোব্ধ উপজেলাবাসীর ব্যানারে এই মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে ঝাঁড়ু ও বিভিন্ন ফেস্টুন প্রদর্শন করা হয়। মিছিল শেষে বাসিয়া সেতুর উপর পথসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা শ্রমিক লীগ নেতা সাধু মিয়ার সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী সফজ্জুল, রিয়ান আলী, যুবলীগ নেতা জমির আলী, শাহান শাহ, মিজান মিয়া, আফরোজ আলী, ছাত্রলীগ নেতা মাছুম খান, আফসার আহমদ, রাজিব আহমদ, মাহবুব আলম, সজিব আহমদ প্রমূখ।

প্রসঙ্গত, ২০২১ সালের ২৮ নভেম্বর বিশ^নাথ উপজেলায় ‘নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থার উন্নয়ন প্রকল্প’র নামে ৩৯ কোটি ৬লাখ ৫৮ টাকার একটি প্রকল্প বরাদ্দ আনেন উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া। এরপর ২০২১ সালের ২৩ ডিসেম্বর ওই প্রকল্পে ব্যাপক অনিয়ম এনে উপজেলা চেয়ারম্যান নুন মিয়ার বিরুদ্ধে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের নিকট লিখিত অভিযোগ দেন এমপি মোকাব্বির খান। আর ওই অভিযোগটি গত ২২ ফেব্রæয়ারি সরেজমিন তদন্ত করেন সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ইমরুল হাসান।

আরো সংবাদ