AM-ACCOUNTANCY-SERVICES-BBB

উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে আমার বিরুদ্ধে এমপির মিথ্যা অভিযোগ -নুনু মিয়া

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ২৪ - ২০২২ | ১০: ১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার প্রায় ৩৯ কোটি ৬ লাখ ৫৮ হাজার টাকার ‘নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থার উন্নয়ন প্রকল্প’ নিয়ে স্থানীয় এমপি মোকাব্বি খানের দায়ের করা অভিযোগের তদন্তের পর বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারী) সাংবাদিকদের সাথে উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে প্রেস বিফ্রিং করে এব্যাপারে প্রথম বারের মতো নিজের মতামত প্রকাশ করছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। প্রেস ব্রিফিংকালে বিশ্বনাথে কর্মরত স্থানীয় সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় নুনু মিয়া সাংবাদিকদের বলেন, বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়নের জন্য সরকারের উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছেন আমাদের এমপি মোকাব্বি খান সাহেব। ঘরে বসে বসে বা আমার সাথে দ্বন্দে জড়িয়ে থাকলে উন্নয়ন আসবে না। উন্নয়নের জন্য সরকারের বিভিন্ন দপ্তরে যেতে হবে, সরকার প্রধানসহ মন্ত্রী মহোদয়দের সাহায্য নিতে হবে। যে প্রকল্পের এখনও টেন্ডারই হল না, সেখানে আমি কিভাবে দূর্নীতি করলাম বুঝতে পারছি না। এটি হয়ে গেছে পদ্মা সেতু নিয়ে আমাদের সরকারের বিরুদ্ধে করা বিদেশিদের করা মিথ্যা অভিযোগের সমান। একজন এমপি হয়ে এভাবে দায়িত্বহীনভাবে কাজ করলে দেশ চলবে কিভাবে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া সাংবাদিকদের আরো বলেন, তিনি (এমপি) বিগ প্রায় তিন বছরে সরকারের অটোবরাদ্দ ছাড়া নিজের ক্ষমতায় নিজের নির্বাচনী এলাকার জন্য অতিরিক্ত কোনো বরাদ্দ আনতে পারেন নি। আর এখন আমার বরাদ্ধ নিয়ে টানাটানি করছেন। আমার প্রকল্পে ভাগ বসাতে ব্যর্থ হয়ে কোন উপায় না দেখে তিনি আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছেন। জনস্বার্থে রাস্তাসহ সংসদ সদস্যের করার কথা এমন অনেক কাজই আমি সরকার প্রধান ও মন্ত্রী মহোদয়দের কল্যাণে বাস্তবায়ন করেছি। আর তিনি নিজে জনগণের জন্য কোন কাজ করবেন না, আবার আমাকেও করতে দিবেন না। এটাতো হয় না। জনগণ ভোট দিয়ে আমাদের নির্বাচিত করেছেন উন্নয়নের জন্য, তাই আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের বন্ধ করে জনস্বার্থে কাজ করুণ। কারণ আপনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে আমিও জানি। আর আমার অভিযোগে কোন প্রকারের মিথ্যা তথ্য-উপাত্ত থাকবে না, এটা মনে রাখবেন।

আরো সংবাদ