AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ট্রান্সফরমার চোর আটক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১৮ - ২০২২ | ১০: ৩৪ অপরাহ্ণ

2 1

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে আলী হোসেন (২৮) নামে এক ট্রান্সফরমার চোরকে আটক করেছে স্থানীয় জনতা। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে ট্রান্সফরমার চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে সিলেট কোর্টে পাঠায় পুলিশ। এর আগে গেল বৃহষ্পতিবার (১৭ ফেব্রয়ারি) রাত আড়াউটায় উপজেলার দশঘর ইউনিয়নের সমের্মদান গ্রামে তাকে আটক করে পুলিশে সোর্পদ করেন পাহারারত গ্রামবাসি। আলী হোসেন বালাগঞ্জ থানার জালালপুর গ্রামের কালা মিয়ার ছেলে।

গ্রামবাসি জানান, গেল ১৪ ফেব্রয়ারি রাতে সমের্মদান গ্রাম থেকে একই রাতে ৩টি ট্রান্সফরমার চুরি হয়। যার মূল্য তিন লক্ষ্য আটাশ হাজার চারশত সত্তর টাকা। এঘটনায় পল্লীবিদ্যুৎ বিশ্বনাথ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার ছাইফুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে থানায় লিখিত অভিযোগ দেন। এরপর থেকে থানা পুলিশের পাশাপাশি চুরি প্রতিরোধে নজরদারি বাড়ায় গ্রামবাসি। আটকের রাত আড়াইটায় গ্রামে সন্দেহজনক ঘুরাফেরা করতে দেখা যায় আলী হোসেনকে। এক পর্যায়ে গ্রামবাসি তাকে পাকড়াও করে জিজ্ঞাসাবাদ করলে, সন্তোষজনক কোন জবাব দিতে পারেনি সে। পরে পুলিশে খবর দিলে থানা পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যায়।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ থানার এসআই জাকির হোসন বলেন, গ্রেফতার আলী হোসেনকে ট্রান্সফরমার চুরির মামলায় কোর্টে প্রেরণ করা হয়েছে।

Aminul Haque scaled