AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে লক্ষ টাকার ফুটবলের দুই টুর্নামেন্টের ফাইনাল ১৮ ও ১৯ ফেব্রুয়ারী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১৬ - ২০২২ | ১০: ৪৪ অপরাহ্ণ

16.02.22 4

নিজস্ব প্রতিবেদক :: প্রবাসীদের অর্থায়নে সিলেটের বিশ্বনাথে আয়োজিত উপজেলার ইতিহাসে বিগ বাজেটের সর্বপ্রথম ‘লক্ষ টাকার ফুটবল’ টুর্নামেন্টের সর্ববৃহৎ দুটি আসরের জমজমাট দুটি বিগ ফাইনাল ম্যাচ ১৮ ফেব্রæয়ারী (শুক্রবার) ও ১৯ ফেব্রুয়ারী (শনিবার) পৌর শহরের রাজনগর গ্রামের মাঠে অনুষ্ঠিত হবে।

উপজেলা ফুটবল এসোসিয়েশন ও উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতি আয়োজিত টর্নামেন্টকে ঘিরে টর্নামেন্টের অর্থদাতাদের মধ্যে দুই যুক্তরাজ্য প্রবাসী মুমিন খান মুন্না ও শেখ খলিল মিয়া দেশে এসেছেন। দুই ফাইনাল ম্যাচ সুন্দর ও সুষ্টুভাবে সম্পন্ন করতে বুধবার (১৬ ফেব্রুয়ারী) রাতে স্থানীয় সাংবাদিকদের সাথে পৌর শহরের এক অভিজাত হোটেলে মতবিনিময় সভা করেন প্রবাসী ও উদ্যোগক্তারা।

মতবিনিময় সভায় তারা জানান, রাজনগর গ্রামের মাঠে লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের প্রথম আসরের ফাইনাল ১৮ ফেব্রæয়ারী শুক্রবার বিকেল ৩টায় মিতালি যুব সংঘ (পূর্ব বিশ্বনাথ) বনাম মোহামেডান স্পোর্টিং ক্লাব (বিশ্বনাথ) এবং দ্বিতীয় আসরের ফাইনাল ১৯ ফেব্রুয়ারী শনিবার বিকেল ৩টায় বিএফসি (বিশ্বনাথ) বনাম হবিগঞ্জ ফুটবল দল (হবিগঞ্জ)’র মধ্যে অনুষ্ঠিত হবে। দুই ফাইনাল খেলায় দেশী-বিদেশী ফুটবলাররা নিজেদের ক্রীড়া নৈপূণ্য দেখাবেন। আর এই দুই বিগ ফাইনালকে ঘিরে উপজেলায় ক্রীড়াপ্রেমীদের মাঝে বেশ উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। টুর্নামেন্টটা যাতে ভবিষ্যতেও অব্যাহত রাখা যায় সেজন্য সাংবাদিকদের মাধ্যমে তারা সর্বমহলের সার্বিক সহযোগীতা চেয়েছেন।

বিশ্বনাথ উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি জুয়েল আহমদের সভাপতিত্বে ও বিশ্বনাথ উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক একেএম তুহেমের পরিচালনায় মতবিমিনয় সভায় বক্তব্য রাখেন টুর্নামেন্টের অর্থদাতা ও যুক্তরাজ্য প্রবাসী মুমিন খান মুন্না, বিশ্বনাথ উপজেলা ফুটবল এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি আক্তার হোসেন।

নিজের বক্তব্যে প্রবাসী মুমিন খান মুন্না বলেন, উপজেলার ক্রীড়াঙ্গনের ইতিহাসে সর্ববৃহৎ টুর্নামেন্ট হলো ‘লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট’। ২০২১ সালের অনুষ্ঠিত টুর্নামেন্টের প্রথম আসরটি সুন্দরভাবে শেষ হলেও করোনার কারণে ফাইনাল ম্যাচের আয়োজন করা যায়নি। চলতি বছরের ২০ জানুয়ারী ৩১ জন প্রবাসীর অর্থায়নে শুরু হওয়া টুর্নামেন্টের দ্বিতীয় আসরে ১৬ টি দল অংশগ্রহন করে। তাই এবছর একসাথে দুটি টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। এ দুটি ফাইনালই বিশ্বনাথের ক্রীড়াঙ্গনের ইতিহাসে সবচেয়ে বড় খেলা হিসেবে বিবেচিত হবে। এসময় তিনি দলমত নির্বিশেষে উপজেলার সর্বস্থরের জনগণকে শুক্রবার ও শনিবারের বিগ ফাইনাল ম্যাচ দুটি দেখার আমন্ত্রণ জানান।

মতবিনিয় সভায় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের অর্থদাতা ও যুক্তরাজ্য প্রবাসী শেখ খলিল মিয়া, উপজেলা ফুটবল এসোসিয়েশনের অর্থ সম্পাদক কাওছার আহমদ বাপ্পী, উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি লোকমান মিয়া, সহ সভাপতি বাবরুছ মিয়া, ক্রীড়া সংগঠক কয়েছ শিকদার, সাঈম উদ্দিন, সালমান রাব্বানী, ফাহাদ আহমদ, ছাব্বির আহমদ প্রমুখ।

আরো সংবাদ