AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১৬ - ২০২২ | ৯: ৪৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলায় বুধবার (১৬ ফেব্রুয়ারী) সারা দেশের ন্যায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাণিসম্পদ দপ্তরে বেলুন উড়িয়ে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতালের বাস্তবায়নে এবং প্রাণী সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিপি)’র সহযোগিতায় অনুষ্ঠিত প্রদর্শনীতে ৩১টি স্টলে বিভিন্ন প্রজাতির ষাঁড়, গাভী, ছাগল, ভেঁড়া, রাজহাঁস, মুরগী, কবুতর, টার্কি, কোয়েল, ফাঁদসহ ঘুঘু, পশুর খাবার, ঔষধসহ দেখা মিলে। প্রদর্শনীতে শ্রেষ্ঠ পশু পালনকারীদের মধ্যে ৪ হাজার টাকা করে ২ জনকে, ৩ হাজার করে ২ জনকে, ২ হাজার করে ২ জনকে ও ১ হাজার টাকা করে ১৪ জনকে চেক পুরস্কার, ক্রেষ্ট ও প্রাণীর খাবার প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে এবং প্রাণী সম্প্রসারণ কর্মকর্তা ডা. আবুল বাশার জুয়েলের পরিচালনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার। বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের ভেটেরিনারী সার্জন ডা. শামীমা সুলতানা।

উদ্বোধন শেষে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা পরিদর্শন করেন সিলেট বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক ড. অমলেন্দু ঘোষ, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. রুস্তুম আলী।

আরো সংবাদ