AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে জেলা প্রশাসকের অনুকূল হতে প্রাপ্ত বরাদ্ধের কম্বল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১২ - ২০২২ | ১০: ২৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উপজেলা ও পৌর এলাকার গরীব-অসহায় শীতার্ত মানুষের মধ্যে বিতরণের জন্য আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের হাতে কম্বল (শীতবস্ত্র) তুলে দিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

শনিবার দুপুরে পৌর শহরের পুরাণ বাজার এলাকার আল-হেরা শপিং সিটিস্থ উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে শীতের কম্বলগুলো উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে হস্তান্তর করা হয়।

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমানের সার্বিক সহযোগীতায় ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়ার প্রচেষ্ঠায় সিলেটের জেলা প্রশাসকের অনুকূল হতে প্রাপ্ত বরাদ্ধের মাধ্যমে ক্রয় করা কম্বল (শীতবস্ত্র) বিতরণ করা হয়। আওয়ামী লীগের শীর্ষ নেতাকর্মী ছাড়াও জনপ্রতিনিধিদের মাধ্যমেও ওই বরাদ্ধের ক্রয় করা কম্বল বিতরণ করা হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়ার সভাপতিত্বে কম্বল হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, কার্যনির্বাহী সদস্য নিজাম উদ্দিন, পৌর আওয়ামী লীগের আহবায়ক হাজী আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক মহব্বত আলী জাহান, কার্যনির্বাহী সদস্য এইচ আর চেরাগ আলী, দবির মিয়া, জাবেদ মিয়া, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরশ আলী, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন রুপন, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজির মিয়া, সদস্য সিরাজ উদ্দিন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাসনা বেগম, শিক্ষা বিষয়ক সম্পাদক মুক্তা রাণী নাথ, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি আহমদ আলী, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, পৌর কৃষক লীগের আহবায়ক বিকাশ মালাকার, যুগ্ম আহবায়ক জয়নাল আহমদ, জয়নাল আবেদীন কুদ্দুস, আব্দুল মছব্বির, আলী আফসান দুলাল, হাবিবুর রহমান, শাহাব উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, পৌর শ্রমিক লীগের আহবায়ক আজাদ মিয়া, উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য ফজলু মিয়া, শাহ আলম খোকন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বদরুল আলম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, প্রচার সম্পাদক সিজিল মিয়া প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো সংবাদ