AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে পল্লী বিদুৎ’র গণশুনানি অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ৯ - ২০২২ | ৭: ১৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পল্লী বিদুৎ সমিতি সিলেট-১ এর আওতাধীন বিশ্বনাথ জোনাল অফিসের উদ্যোগে দোকান মালিক সমিতির সভাপতিসহ সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে নিয়ে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (৯ ফেব্রæয়ারি) বিকেলে বিশ্বনাথ উপজেলার আমতৈল বাজারে এই গণশুনানি অনুষ্ঠিত হয়।

স্থানীয় ইউপি সদস্য আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পল্লী বিদুৎ বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম ছাইফুল ইসলাম। বক্তব্যে তিনি বলেন, বিদুৎ লাইনের তার ও ট্রান্সফরমার চুরি ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। এই চুরি রোধে গ্রাহকদের সচেতন ভূমি রাখা জরুরী।

ওয়্যারিং পরিদর্শক হাবিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, পল্লী বিদুৎ সমিতি সিলেট-১ এর এজিএম এমএস মোনতাছির মজুমদার ও এজিএম আইটি অসীম চক্রবর্তী।

গ্রাহকদের মধ্যে বক্তব্য রাখেন সুহেল আহমদ, মোহন মিয়া, ময়নুল হক, জামাল উদ্দিন, মংলা মিয়া, আব্দুল আহাদ ও ইলেকট্রিশিয়ান ইসলাম উদ্দিন। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মিনহাজুল আবেদীন।

এসময় উপস্থিত ছিলেন আমতৈল বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শহিদুল ইসলাম কমলা (সাবেক মেম্বার), ব্যবসায়ী এমদাদুর রহমান, এলাকার মুরব্বি মঈন উদ্দিন, আজিজুল হক, মুজিবুর রহমান কানাই, আজমান আলী, আব্দুল মালিক, দুদু মিয়া, মুসা মিয়া, পল্লী বিদুৎ অফিসের কর্মকর্তা মাহমুদ মিয়া প্রমুখ।

আরো সংবাদ