Search
Close this search box.

বিশ্বনাথে প্রবাসী মিছবাহ উদ্দনের অর্থায়নে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে হাজী ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে ও ট্রাস্টের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী মিছবাহ উদ্দিনের অর্থায়নে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৮ ফেব্রæয়ারি) সকালে বিশ্বনাথ পৌর এলাকার ভোগশাইলস্থ শাহপিন উচ্চ বিদ্যালয়ে পঞ্চগ্রাম সমাজ কল্যাণ সংস্থার ব্যবস্থাপনায় হত দরিদ্র ও অসহায় দুই শতাধিক পরিবারের মধ্যে এই শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

পঞ্চগ্রাম সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আব্দুল মছব্বিরের সভাপতিত্বে ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) বিশ্বনাথ উপজেলার সাধারণ সম্পাদক মো. মধু মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা বিএনপি’র সভাপতি ও বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন হাজী ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্ট ও বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকমের চেয়ারম্যান এবং বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক মো. মিছবাহ উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুমান আহমদ, বিশ্বনাথ পৌর বিএনপি’র সহ-সভাপতি ফারুক মিয়া, এক্সিম ব্যাংক বিশ্বনাথ শাখা ব্যবস্থাপক সাইফুল ইসলাম শিকদার, যুক্তরাজ্য প্রবাসী ফয়জুর রহমান, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, পঞ্চগ্রাম সমাজ কল্যাণ সংস্থার সহসাধারণ সম্পাদক আব্দুল জলিল, কোষাধ্যক্ষ মনির মিয়া ময়নুল, বিশিষ্ঠ মুরব্বী ছদরুল আমিন শাহিন, দলিল লেখক শামসুল ইসলাম ইমরোজ।

এসময় বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, এলাকার মুরব্বী রিয়ান মিয়া, আরন মিয়া, বিএনপি নেতা নাজিম উদ্দিন, সংগঠক জুনেদ আহমদ, রফিকুল ইসলাম ফিরোজ, আমির উদ্দিন রুমেলসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরও খবর