Search
Close this search box.

বিশ্বনাথে ব্যবসায়ীর উপর মামলার প্রতিবাদে সভা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথের কালিগঞ্জ বাজারের তরুণ ব্যবসায়ী জয়ন্ত বৈদ্যের উপর মামলা প্রত্যাহারের দাবিতে রবিবার (৬ ফেব্রুয়ারী) রাতে স্থানীয় কালিগঞ্জ বাজারে প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ করেছে কালিগঞ্জ বাজার পরিচালনা কমিটি ও কালিগঞ্জ বাজার সিএনজি আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দ।

ব্যবসায়ীর উপর মামলার ঘটনায় ফুঁসে উঠেছেন কালিগঞ্জ বাজার পরিচালনা কমিটি ও কালিগঞ্জ বাজার সিএনজি আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দ। তারা ব্যবসায়ীর উপর ষড়যন্ত্র এবং মিথ্যা মামলার অভিযোগ এনে স্থানীয় কালিগঞ্জ বাজারে প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ করেন।

সভায় বক্তারা বলেছেন, কালিগঞ্জ বাজারের ব্যবসায়ী জয়ন্ত বৈদ্যের উপর ষড়যন্ত্রমুলকভাবে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। যার কোন ভিত্তি নেই। মামলার বাদী এজাহারে যা উল্লেখ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও কাল্পনিক। সম্প্রতি কালিগঞ্জ বাজারে যে ঘটনা মামলায় উল্লেখ করা হয়েছে তাহা ঢাহা মিথ্যা। ওই মিথ্যা মামলা প্রত্যাহার করার জন্য প্রশাসনের প্রতি জোরদাবি জানানো হয় এবং বাদীর বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানানো হয়।

বক্তারা আরও বলেন, মামলার বাদীর ভাই চেরাগ আলী দীর্ঘদিন ধরে কালিগঞ্জ বাজারে বসবাস করে সিএনজি অটোরিকশা চালিয়েছেন। সে তার ভাই আরশ আলীকে বাদী করে ব্যবসায়ীর উপর সাজানো মামলা দায়ের করেছেন। বক্তারা চেরাগ আলীসহ সকল ষড়যন্ত্রকারীকে আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের প্রতি দাবি জানান।

কালিগঞ্জ বাজার পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও ব্যবসায়ী নিশিকান্ত পালের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কালিগঞ্জ বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মুমিন, স্থানীয় ইউপি সদসস্য শহিদুল ইসলাম, ব্যবসায়ী রুমেল মিয়া, আকবর আলী, তেরাব আলী, আব্দুল মছব্বির, তাজুল মিয়া, শ্রমিক নেতা আব্দুল আহাদ, সুরুজ আলী।

প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুরব্বী লালা মিয়া, হরি বৈদ্য, সুধাংশু বৈদ্য, মুমিন মিয়া, ইরন মিয়া, সুরুজ মিয়া, বাবুল আহমদ, জুতিশ বাবু, সন্তু লাল বৈদ্য, তপন দেব, আরশ আলী, বিকাশ বৈদ্য, আশিক আলী, বিষ্ণু বাবু, সাইফুর রহমান, শরিফ আহমদ, আমিন মিয়া, অধির চন্দ্র দাশ, আব্দুস সালাম, তোফায়েল আহমদ, মো. স্বপন, মিয়াজ আহমেদ, আনহার হোসেন, নিপু, আমির আলী, মনির মিয়া, সজল, আব্দুস সুবহান, আব্দুল্লাহ, শামছুদ্দিন, রাকিব আলী, রাখু মালাকার, অসিম, সংকর, রিংকু, মন্টু দাশ, গৌছ আলী, বিভাষ, সাকিল, চান্দ আলী, অরুপ দাশ, দিপন কুমার, সেলিম মিয়া, আফরুজ আলী প্রমুখ।

প্রসঙ্গত, মামলার বাদী সিলেট জেলার জালালাবাদ থানার সৈয়দপুর গ্রামের মৃত আহমদ আলীর পুত্র আরশ আলী বাদী হয়ে কালিগঞ্জ বাজারের ব্যবসায়ী জয়ন্ত বৈদ্যকে আসামি করে বিশ্বনাথ থানার মামলা করেন, যার নং ৮। মামলায় আরও দুইজনকে আসামি করা হয়েছে।

আরও খবর