AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সরকারি কর্মকর্তা ও সূধীজনদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ৬ - ২০২২ | ১০: ৩৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের নবাগত জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেছেন, বিশ্বনাথ উপজেলায় যেমনি সমস্যা রয়েছে তেমনি সম্ভাবনাও রয়েছে। আমরা উপজেলার জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সুশিল সমাজ, সাংবাদিকবৃন্দ ও উপজেলার সকল নাগরিকবৃন্দ একসাথে মিলে সম্ভাবনার জায়গা থেকে কাজ করে বিশ্বনাথ উপজেলাকে সুন্দর করে তুলবো। তিনি বলেন, নিজের মেধা ও যোগ্যতা দিয়ে কাজ করে নিজ নিজ এলাকাকে এগিয়ে নিতে হবে।

রোববার (৬ ফেব্রæয়ারী) বিকেলে বিশ্বনাথ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সূধিজনদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মতবিনিময়কালে বক্তারা বাসিয়া নদীরপাড়ের অবৈধ্য স্থাপনা উচ্ছেদ, বিশ্বনাথ-জগন্নাথপুর রোড, বিশ্বনাথ-সিঙ্গেরকাছ রোড সংস্কারের ধীর গতি, পৌর শহরের ময়লা আবর্জনা ব্যবস্থাপনাসহ বেশ কিছু সমস্যার কথা তুলে ধরেন। বক্তব্যের প্রেক্ষিতে জেলা প্রশাসক এসব সমস্যা দ্রæত সমাধানের আশ্বাস দেন। পাশাপশি কৃষি ও সবজিতে সমৃদ্ধ উপজেলাকে কৃষি ক্ষেত্রে আরও এগিয়ে নেয়ার প্রকল্প গ্রহণ করা হবে বলে তিনি জানান। এছাড়া তিনি উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স স্থাপনে দ্রæত কাজ করা হবে বলে জানান এবং উপজেলায় শিল্পকলা একাডেমির ভবন নির্মানে ২ লক্ষ টাকা বরাদ্ধের ঘোষণা দেন ও স্থান পরিদর্শন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আসমা জাহান সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা স্বাস্থ্য অফিসার ডা. আব্দুর রহমান, কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ওয়াহিদ আলী, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, উপজেলা প্রকৌশলী মো. আবু সাঈদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক আশিক আলী ও নবীন সোহেল।

মতবিনিময় সভার পূর্বে বিশ্বনাথ থানা কম্পাউন্ড, উপজেলা ভুমি অফিস ও উপজেলায় নির্মানাধিন ভবনগুলো পরিদর্শন করেন জেলা প্রশাসক। এরপর বিকেল ৫টায় আশ্রয়ণ প্রকল্পের আওতায় উপজেলার অলংকারী ইউনিয়নের ৩য় পর্যায়ে নির্মাণাধীন গৃহ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আসমা জাহান সরকার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব, কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায় প্রমুখ।

আরো সংবাদ