AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবাসী কালামের অর্থায়নে নির্মিত ব্রীজ উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ৫ - ২০২২ | ৬: ৪৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেছেন, প্রবাসীরা নিজেদের কষ্ঠার্জিত অর্থ দিয়ে দেশের গরীব-অসহায় মানুষের কল্যাণে কাজ করেন। প্রবাসীদের প্রেরিত অর্থের রেমিটেন্স থেকেই দেশ অর্থনৈতিকভাবে শক্তিশালী হচ্ছে। তাই আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সল্প সময়ের জন্য দেশে আসা প্রবাসীদেরকে নিজেদের অন্তরের খাঁটি ভালবাসা দিয়ে উৎসাহিত করা ও তাদের প্রাপ্য সম্মান দেওয়া উচিত।

তিনি শনিবার (৫ ফেব্রæয়ারী) সকালের সিলেটের বিশ্বনাথ পৌর শহরের কৃপাখালী গ্রামে ‘মরহুম হাজী মর্তুজ আলী, আমিরুন বিবি ও আব্দুর রহিম স্মরণে গঠিত’ গরীব অসহায় কল্যাণ ফান্ডের উদ্যোগে এবং ফান্ডের চেয়ারম্যান প্রবাসী আব্দুল কালামের অর্থায়নে স্থানীয় ডিগার খালের উপর নির্মিত ব্রীজের উদ্বোধন ও মাসিক ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসবকথা বলেন। প্রায় দুই বছর ধরে ফান্ডের উদ্যোগে ওই মাসিক ভাতা প্রদান কার্যক্রম চালু রয়েছে। এবার ৬৫ পরিবারের ৬৫ জনকে মাসিক ৩শত টাকা হারে ৩ মাসের জন্য ৯শত টাকা করে প্রদান করা হয়।

গরীব অসহায় কল্যাণ ফান্ডের চেয়ারম্যান প্রবাসী আব্দুল কালামের সভাপতিত্বে ও বিশ্বনাথ ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক একেএম তুহেমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, রাজনীতিবিদ হাজী আব্দুল হাই, রামধানা গ্রামের প্রবীন মুরব্বী আব্দুল ওয়াদুদ বিএসসি, গরীব অসহায় কল্যাণ ফান্ড পরিচালনা কমিটির সভাপতি আবুল লেইছ। স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সচিব ও ফান্ড পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বিজিত সরকার।

এসময় উপস্থিত ছিলেন গ্রামের মুরব্বী লালা মিয়া, হারুন মিয়া, নূর ইসলাম, মঈন উদ্দিন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক আক্তার আহমদ শাহেদ, কেন্দ্রীয় ধ্রুবতারার সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতিন, জেলা ধ্রুবতারার সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, প্রবাসী মুনতাসির কালাম, মুলহিন কালাম রুমন, গরীব অসহায় কল্যাণ ফান্ড পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ আসাদ উদ্দিন, সংগঠক সাইদুর রহমান রাজু, আব্দুল কাইয়ুম, আরশ আলী, জুয়েল মিয়া প্রমুখ।

আরো সংবাদ