AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খাজাঞ্চীতে নৌকার পালে হাওয়া লেগেছে -শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২৭ - ২০২২ | ১০: ২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, নৌকার পালে হাওয়া লেগেছে। নৌকার বিজয়ে দীর্ঘদিনের উন্নয়ন বঞ্চিত খাজাঞ্চী ইউনিয়নে উন্নয়নের গণজোয়ার সৃষ্টি হবে। এবার তাই খাজাঞ্চীবাসীর সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে ৩১ জানুয়ারী নৌকায় ভোট দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরোও শক্তিশালী ও খাজাঞ্চীর উন্নয়নকে তরান্বীত করতে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।

তিনি সিলেটের বিশ্বনাথে বৃহস্পতিবার রাতে উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত একক চেয়ারম্যান প্রার্থী আরশ আলীর নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

তিনি আরোও বলেন, ভোট পবিত্র আমানত। আর এই আমানতকে বৃথা যেতে দেবনা। খাজাঞ্চীবাসী একজন সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিত্ব পেয়েছেন। সরকারের উন্নয়নের পাশাপাশি নিজস্ব অর্থায়নে এলাকায় কাজ করবেন। খাজাঞ্চীবাসীর মুখে হাসি ফুটানোর জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে বিশেষ বরাদ্দ আনা হবে।

নির্বাচনী জনসভায় প্রধান বক্তার বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, সরকার সারা বাংলাদেশের জনগণের উন্নয়ন করতে চায়। কিন্তু যাকে তাকে দিয়ে এদেশের উন্নয়ন করা সম্ভব নয়। একজন সঠিক, সৎ, নিষ্ঠাবান ও জনগণ নিবেদিত প্রাণ লাগে। খাজাঞ্চীবাসী সেরকম আরশ আলীর মতো একজন মানুষ পেয়েছেন। এই এলাকার উন্নয়ন নিশ্চত করতে ৩১ জানুয়ারী ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর নূরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধরের পরিচালনায় নির্বাচনী জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়নের নৌকার মাঝি আরশ আলী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যাপক সুজাত আলী রফিক, যুগ্ম সম্পাদক কবির আহমদ, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্বাস উদ্দিন, কার্যনির্বাহী সদস্য এএইচ এম ফিরুজ আলী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, কার্যনির্বাহী সদস্য কবির হোসেন কুব্বার, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইট।

জনসভায় শুরুতে কোরআন তেলাওয়াত করেন মুজিবুর রহমান ও গীতা পাঠ করেন বাবুল চক্রবর্তী। বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ সিদ্দিকুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ