Search
Close this search box.

বিশ্বনাথ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটে বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় উপজেলা বিআরডিবি মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

বক্তারা বলেছেন, আসন্ন ৩১ জানুয়ারী উপজেলা লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচন ইভিএম’র মাধ্যমে অনুষ্ঠিত হবে। যাতে অবাদ, সুষ্টু ও নিরপেক্ষ হয়। নির্বাচনকে কেন্দ্র করে যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকলকে সোচ্ছার থাকতে হবে। ডেজার মেশিন দ্বারা জমির মাটি কেটে ফসলি ভূমি ধ্বংশ করছে এবং ট্রাক্টর দিয়ে মাটি নিয়ে সড়ক নষ্ট করছে অসাধু ব্যবসায়ীরা। জন্মনিবন্ধনের সংশোধনী নিয়ে জনসাধরণের ভোগান্তি দূর করা। পৌর শহরের ময়লা-আবর্জনা ও যানজট নিরসন করতে হবে।

বক্তারা আরো বলেন, করোনা নিয়ন্ত্রণে মাস্ক পরিধান করা নিশ্চিত করতে হবে। পাশাপাশি শিক্ষার্থীদের টিকাদানে শৃঙ্খলা বজায় রাখতে হবে। বিশ্বনাথের হিজড়াদের স্থায়ী বাসস্থান ও কর্মের ব্যবস্থা করারও জোর দাবী জানানো হয়। সভায় থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান থানার আইন-শৃঙ্খলা উন্নতি হয়েছে জানিয়ে বলেন গত ডিসেম্বর মাসে থানায় ২০টি মামলা হয়েছে। আর জানুয়ারীতে এখন পর্যন্ত ৭টি মামলা হয়েছে। থানা এখন দালালমুক্ত করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার নুসরাত হাজান’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুর রহমান মুসা, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আমির আলী চেয়ারম্যান, হাজী মজিজ আলী বালিকা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, কামাল হোসেন, নবীন সোহেল, উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম সারোওয়ার, মহিলা বিষয়ক কর্মকর্তা বদরুন নাহার, আনসার ভিডিপি কর্মকর্তা আমীর হোসেন, বিশ^নাথ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম ছাইফুল ইসলাম, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য প্রমুখ।

আরও খবর