AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী গিয়াস উদ্দিনের মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২৪ - ২০২২ | ১২: ৩০ পূর্বাহ্ণ

Photo Biswanath Sylhet 23.01.2022

বিশ্বনাথনিউজ২৪ :: আগামী ৩১ জানুয়ারি সিলেটের বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়ন নির্বাচনে বিএনপির সমর্থিত কোন প্রার্থী নেই। কারন বিএনপি দলীয়ভাবে নির্বাচনে অংশ নিচ্ছে না। তাই দল কাউকেই সমর্থন দেয়নি। স্বতন্ত্র হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন প্রার্থীরা। এক্ষেত্রে ইলিয়াস পত্মী তাহসিনা রুশদী লুনার মতামত নিয়ে আনারস প্রতীকে নির্বাচনে অংশ নিয়েছি বলে সাংবাদিকদের এমনটাই জানালেন জেলা বিএনপির সাবেক সদস্য ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (বর্তমান চেয়ারম্যান) তালুকদার মো. গিয়াস উদ্দিন।

রোববার (২৩ জানুয়ারি) দুপুরে স্থানীয় রাজাগঞ্জ বাজারে নির্বাচন উপলক্ষে উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তালুকদার মো. গিয়াস উদ্দিন বলেন, নির্বাচনের আগে মনোনয়ন ফর্ম কেনার আগে ইলিয়াস পত্নী লুনা ম্যাডামের সাথে যোগাযোগ করেছি। তিনি বলেছেন দল যেহেতু নির্বাচনে অংশ নিচ্ছে না, তাই কাউকেই বিএনপি থেকে সমর্থন দেয়া যাবে না। তিনি (লুনা) ব্যক্তিগতভাবে আমাকে নির্বাচনের জন্য বলেছেন বলেই আমি তাঁর গ্রীণ সিগনাল পেয়ে মনোনয়ন দিয়েছি। মনোনয়ন বাতিলের দিন পর্যন্ত আমি অপেক্ষা করেছিলাম যদি অন্য কাউকে দল থেকে বা ম্যাডাম নাম ঘোষণা করেন তাহলে নির্বাচনে অংশ নিতাম না। যেহেতু কারো নাম বলা হয়নি সেহেতু আমি আমার গ্রীণ সিগন্যাল পেয়ে গেছি।

তিনি আরও বলেন, এখন যারা ইউনিয়নে দলের শৃঙ্খলা ভঙ্গ করে বিএনপির প্রার্থী দাবি করছেন বা তার পক্ষে গোঠা কয়েক নেতাকর্মি ভোটের মাঠে এসে প্রচারণায় অংশ নিচ্ছেন। তারা সাধারণ ভোটারদের বিভ্রান্ত করছেন। তারা ভোটারদের নিয়ে তামাশায় লিপ্ত হয়েছেন। এক্ষেত্রে তিনি ভোটারদের সচেতন হওয়ার আহবান জানান।

তিনি বলেন, ইউনিয়নে বিএনপির একটি ভোট ব্যাংক রয়েছে। আমার এই ভোট ব্যাংক নষ্ট করতে এবং আমাকে পরাজিত করতে মোটা অংকের টাকায় আওয়ামী লীগের প্রার্থীর সাথে আতাত করে আওয়ামী লীগের প্রার্থীকে নির্বাচিত করার পায়তারা করছেন। যদি কোনো ধরণের ভোট কারচুপি না হয় তাহলে বিপুল ভোটে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন গিয়াস।

মতবিনিয়মকালে উপস্থিত ছিলেন, এলাকার মুরব্বি ওয়াব উল্যাহ, জমসেদ আলী, আশিক মিয়া, সংগঠক শরীফ আহমদ রাজু, মোজাহিদ আলী, নজরুল ইসলাম, মিরাজ মিয়া, পাবেল আহমদ, রুবেল আহমদ, কবির আহমদ, আরজু মিয়া, সাজ্জাদুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, আগামী ৩১ জানুয়ারী খাজাঞ্চী ইউনিয়নে প্রথমবারের মতো ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২২৫১৭। এরমধ্যে পুরুষ ভোটার ১১৭০১, নারী ভোটার ১০৮১৬। কেন্দ্র সংখ্যা ১৩টি, বুথ সংখ্যা ৬০টি। ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সদস্য পদে ৪৩ জন ও সংরক্ষিত সদস্য পদে ১১জন প্রতিদ্বন্দ্বীতা করছেন।

আরো সংবাদ