AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২২ - ২০২২ | ৫: ৩৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্যোগে ৪ শতাধিক গরীব অসহায় শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। শনিবার (২২ জানুয়ারী) সকাল ১১টায় সিলেট শহরতলীর বাইপাস রোডস্থ আল-নুর জামে মসজিদে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান শেষে খাজাঞ্চী ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সংগঠনের প্রতিনিধিদের মাধ্যমে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের প্রতিনিধি গোলাম আযম মঞ্জুর সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক ও বিশ্বনাথ এইড ইউকের সাবেক সভাপতি মো. মিছবাহ উদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী ফজলু মিয়া ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু।

উদ্বোধনী অনুষ্ঠান ও বিতরণকালে উপস্থিত ছিলেন সামজসেবক আতাউর রহমান, প্রবাসী জবির আহমেদ নাজমুল, বিশ্বনাথ প্রেসক্লাবে কোষাধ্যক্ষ জামাল মিয়া, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সংগঠক মাওলানা কামাল হোসেন, ওয়েলফেয়ার এসোসিয়েশনের ওয়ার্ড প্রতিনিধি মনসুর আলম, ডাঃ হানিফ আলী, আমিনুর রহমান, শহিদ আলী, তাজ উদ্দিন, জিয়াউর রহমান, রিপন মিয়া প্রমুখ।

ইতিমধ্যে এই সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ, মহামারী করোনা ভাইরাস, রামাদান ও ঈদ উপলক্ষ্যে খাদ্যসামগ্রী এবং নগদ অর্থ বিতরণ, শিক্ষার্থীদেরকে স্কুল ড্রেস প্রদান ও মসজিদ উন্নয়ন কাজে অনুদান প্রদানসহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা হয়।

শীতবস্ত্র বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করতে ওয়েলফেয়ার এসোসিয়েশনের সদস্যবৃন্দসহ যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সভাপতি কাউন্সিলর ফলিক চৌধুরী, সাধারণ সম্পাদক হাবিব মিয়া ও অর্থ সম্পাদক আশরাফ উদ্দিন।

আরো সংবাদ