AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে একদিনে ৫৪৩৮ শিক্ষার্থীকে করোনার ভ্যাকসিন প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২০ - ২০২২ | ১০: ৪৫ অপরাহ্ণ

Veccin

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে বৃহস্পতিবার (২০ জানুয়ারী) উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার ৫৪৩৮ জন শিক্ষার্থী ভ্যাকসিন গ্রহন করেছেন। উপজেলা সদরের রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয় ও হাজী মফিজ আলী বালিকা স্কুল এন্ড কলেজে অস্থায়ী কেন্দ্রে দুটি বুথে শিক্ষার্থীদেরকে এই ভ্যাকসিন প্রদান করা হয়।

ভ্যাকসিন গ্রহন করতে সকাল ৮টা থেকে উপজেলার বিভিন্ন প্রাপ্ত থেকে শিক্ষার্থীরা টিকা কেন্দ্রে উপস্থিত হতে থাকেন। রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ে সকাল থেকে রাত ৮টা পর্যন্ত শিক্ষার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়। ভ্যাকসিন গ্রহন করতে আসা বিদ্যালয়ে অবস্থান শিক্ষার্থীরা সন্ধ্যা হয়ে পড়লে ‘ভ্যাকসিন, ভ্যাকসিন’ বলে শ্লোগান দিতে থাকেন। এমন পরিস্থিতিতে বিব্রতকর অবস্থায় পড়েন স্বাস্থ্যকর্মীরা।

করেপরিস্থিতি স্বাভাবিক রেখে ভ্যাকসিন প্রদান কার্যক্রম সম্পন্ন করতে সন্ধ্যায় কেন্দ্রে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের শান্তনা দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান ও থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমানসহ থানা পুলিশের সদস্যরা।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান মূসা জানান, এপর্যন্ত উপজেলায় প্রায় ১৫ হাজার শিক্ষার্থী করোনার ভ্যাকসিন গ্রহন করেছেন। বৃহস্পতিবার ওই দুটি কেন্দ্রে মোট ৫৪৩৮জন শিক্ষার্থীকে ভ্যাকসিন দেওয়া হয়েছে। এর মধ্যে রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ে ৩৪৮৮ জন এবং হাজী মফিজ আলী বালিকা স্কুল এন্ড কলেজে ১৯৫০ জনকে ভ্যাকসিন দেওয়া হয়েছে। আগামী শনিবারও এই কেন্দ্রে অবশিষ্ট শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদান করা হবে।

আরো সংবাদ