AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খাজাঞ্চী ইউনিয়নে নৌকার গণজোয়ার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২০ - ২০২২ | ৯: ২২ অপরাহ্ণ

Aros ali goni

বিশ্বনাথনিউজ২৪ :: আগামী ৩১ জানুয়ারী ষষ্ঠ ধাপের ইউনিয়ন নির্বাচনে সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরশ আলী গণির সমর্থনে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। আরশ আলী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হলেও দলমত নির্বিশেষে ইউনিয়নের সকল মানুষের কাছে ব‌্যক্তি হিসেবে তার ব‌্যাপক গ্রহনযোগ‌্যতা রয়েছে। আর একারণেই শুধু আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাই নন, আরশ আলীর পক্ষে মাঠে প্রকাশ‌্যে কাজ করছেন বিএনপি-জামায়াতের অনেক কর্মী। ফলে ভোটার ও সমর্থনকারীদের নৌকা নৌকা স্লোগানে মুখরিত গোঠা ইউনিয়ন।

বৃহস্পতিবার (২০ জানুয়ারী) বিকেলে ইউনিয়নের রাজাগঞ্জ বাজারে খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগ আয়োজিত নির্বাচনী জনসভাকে ঘিরে নৌকা প্রতীকের সমর্থকদের মধ্যে প্রাণচাঞ্চল্য ও উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে। নির্বাচনী সভায় প্রতিটি ওয়ার্ড থেকে দলে দলে মিছিল সহকারে যোগ দেন দলীয় নেতাকর্মি ও সমর্থকরা।

নির্বাচনী সভায় আরশ আলী গণি বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা খাজাঞ্চীবাসীর প্রতীক। আমি কেবলমাত্র আপনাদের সেবক হয়ে নৌকা প্রতীক নিয়ে আপনাদের কাছে ভোট ভিক্ষা চাইতে এসেছি। আমাদের ইউনিয়নের উন্নয়নের স্বার্থে নৌকার বিজয় সুনিশ্চিত আপনারা করবেন। আর আমি কথা দিচ্ছি আমাকে একবার সুযোগ দিলে খাজাঞ্চীবাসীর সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করবো। তিনি বলেন, আমি নির্বাচিত হলে আমার পাওনা ভাতার টাকাটাও ইউনিয়নের গরীবদের মাঝে বিলিয়ে দিব।

উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব অ্যাডভোকেট মুজিবুর রহমানের সার্বিক সহযোগিতায় আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আসাদুজ্জামান। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সদস্য কবির হোসেন কুব্বার, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মুহিবুর রহমান সুইট।

খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সমীর চন্দ্র দে ঝুলনের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, ইউনিয়ন যুবলীগ নেতা রঞ্জু দাশ, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ সিদ্দিকুর রহমান, ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শেখ মুন্না, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান রিপন, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি গিয়াস আহমদ, ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রিপন দাশ, সাধারণ সম্পাদক টিটন পাল টিটু।

শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি শাহ মুজিবুর রহমান। এর আগে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন ছাত্রলীগ নেতা আব্দুল কাইয়ূম।

সভা শুরুর আগ মূহুর্তে রাজাগঞ্জ বাজারে নৌকার প্রার্থী আরশ আলী গণিকে নিয়ে বিশাল নির্বাচনী প্রচার মিছিল করে ইউনিয়ন ছাত্রলীগ।

আরো সংবাদ