AM-ACCOUNTANCY-SERVICES-BBB

নির্বাচিত হলে সম্মানী ভাতা এতিমদের মাঝে বন্টনের ঘোষণা দিলেন আরশ আলী গণি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১৫ - ২০২২ | ৪: ৪২ অপরাহ্ণ

Aros ali 1

নিজস্ব প্রতিবেদক :: আগামী ৩১ জানুয়ারী ৬ষ্ঠ দাফে অনুষ্ঠিত হচ্ছে সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনে চেয়ারম্যান পদে ‘নৌকা’ প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা করছেন আওয়ামী লীগের দলীয় একক প্রার্থী বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার জেদ্দার সভাপতি আরশ আলী গণি।

নির্বাচনকে সামনে রেখে শুক্রবার সন্ধ্যায় স্থানীয় রাজাগঞ্জ বাজারে ‘নৌকা’ প্রতিকের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্যে আরশ আলী গণি বলেন, দুনিয়াতে এবাদত করার জন্য মানুষ আসে, আর মানুষের সেবা করা এর উত্তম একটি মাধ্যম। আল্লাহ যদি আপনাদের ভোটে আমাকে নির্বাচিত করেন তাহলে জনসাধারণের কাঙ্খিত উন্নয়ন দিয়ে ইউনিয়নের রুপ পাল্টে দেব। সরকারের দেওয়া প্রত্যেক বরাদ্ধ সততা ও নিষ্ঠার সাথে শতভাগ বাস্তবায়ন করা হবে। নির্বাচিত হলে চেয়ারম্যানের সম্মানী ভাতা হিসেবে যা পাব, তা প্রতি মাসে একেকটি এতিম পরিবারের হাতে তুলে দেব। সর্বোপুরী আমার কাছে জনগণের হক শতভাগ সুরক্ষিত থাকবে।

আরশ আলী আরও বলেন, দীর্ঘদিন থেকে খাজাঞ্চী ইউনিয়নে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের কোন নির্বাচিত জনপ্রতিনিধি না থাকায় ইউনিয়ন উন্নয়ন বঞ্চিত রয়েই গেছে। এই ইউনিয়নের জনগন উন্নয়ন চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা নিয়ে নির্বাচন করছি। আশা রাখি উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিয়ে জনগন উন্নয়নের পক্ষেই অবস্থান নেবেন।

তিনি সাত দফা মৌলিক প্রতিশ্রুতি পেশ করেন। সেগুলো হলো- বিশুদ্ধ পনি সরবরাহ নিশ্চিত করার লক্ষ্যে প্রত্যেকটি গ্রামে পর্যাপ্ত সংখ্যক গভীর নলকূপ স্থাপন। রাস্তাঘাটের সংস্কার ও প্রশস্থকরণ কার্যক্রমের মাধ্যমে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন। শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের জন্য শিক্ষা প্রতিষ্ঠান সমূহের ভবন সম্প্রসারণ ও অবকাঠামোগত উন্নয়ন। তথ্য প্রযুক্তি নির্ভর প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে যুব সমাজের কর্মসংস্থান নিশ্চিত করা। বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ মোকাবিলায় বাস্তব সম্মত প্রদক্ষেপ গ্রহণ। ইউনিয়নের প্রত্যেকটি শহরে উন্নকরণ। পাশাপাশি বন্যাকালিন সময়ে গ্রামগুলোকে জলাবদ্ধতা মুক্ত রাখতে খাল খনন। প্রান্তিক পর্যায়ে স্বাস্থ্যসেবা নিশ্চিত কররে লক্ষে প্রত্যেকটি কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্যসেবার মান বৃদ্ধির জন্য উদ্যোগ গ্রহণ।

আরো সংবাদ