AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের ইলামেরগাঁও মাদ্রাসায় ওয়াজ মাহফিল আজ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৯ - ২০২২ | ৪: ০৫ অপরাহ্ণ

269737384 665125608191708 2042624991097109751 n

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার ইলামেরগাঁও জামেয়া মদিনাতুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় ১ম বার্ষিক ইসলামী সম্মেলন আজ রবিবার (৯ জানুয়ারী) বেলা ২টা থেকে মধ্যরাত পর্যন্ত অনুষ্ঠিত হবে। মাহফিলে প্রধান অতিথি হিসেবে বয়ান পেশ করবেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ বরুনার পীর মাওলানা মুফতি রশিদুর রহমান ফারুকী।

প্রধান বক্তা হিসেবে আলোচনা পেশ করবেন মুফাচ্ছিরে কোরআন মাওলানা তাজ উদ্দিন আল হামিদী। বিশেষ অতিথি হিসেবে আলোচনা পেশ করবেন মাওলানা মুফতি আল আমিন আড়াইহাজারী, ইসলামী চিন্তাবিদ মাওলানা হিফজুর রহমান হেলালী, ইলামেরগাঁও জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা কামরুল ইসলাম নাঈমী, ইলামেরগাঁও মাঝপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ক্বারী বশির আহমদ। পবিত্র কোরআন তেলাওয়াত করবেন নন্দিত ক্বারী হাফিজ মাওলানা জিয়াউল হক আনসারী। মাহফিলে সভাপতিত্বে করবেন কামরুল ইসলাম ছমির মিরেরচরী ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মো. আকদ্দুছ আলী। দোয়া পরিচালনা করবেন মাদ্রাসার মুহতামিম যুক্তরাজ্য প্রবাসী মাওলানা সৈয়দ আরিফ বিল্লাহ আজগর হোসাইন।

মাহফিলে ধর্মপ্রাণ সকল মানুষকে উপস্থিত হওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছেন ইলামেরগাঁও জামেয়া মদিনাতুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় নায়েবে মুহতামিম হাফিজ মাওলানা ক্বারী রায়হান আহমদ খান ও কোষাধ্যক্ষ মো. ইসলাম উদ্দিন।

আরো সংবাদ