AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দুর্নীতি বন্ধ করতে হলে তাকওয়া ভিত্তিক শিক্ষা অর্জন করতে হবে- ড. এনায়েতুল্লাহ আব্বাসী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৭ - ২০২২ | ৭: ০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মোফাচ্ছিরে কোরআন মুফতি ড. সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী বলেছেন, দেশে দুর্নীতি চিরতরে বন্ধ করতে হলে আমাদেরকে ব্যাক্তি, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে তাকওয়ার চর্চা করতে হবে। যদি আল্লাহর ভয় না থাকে তাহলে শিক্ষা ধিক্ষার যতই ডিগ্রি থাকুক না কেন কোন লাভ হবে না। দুর্নীতি ও অপরাধমুক্ত বাংলাদেশ চাইলে আমাদেরকে তাকওয়া ভিত্তিক শিক্ষকা অর্জন করতে হবে। রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় তাকওয়া ভিত্তিক পরকালমূখী কোরআন-সুন্নাহর শিক্ষা ক্লাস ওয়ান থেকে মাস্টার্স পর্যন্ত বাধ্যতামূলক করতে হবে।

তিনি শুক্রবার (৭ জানুয়ারী) বাদ জুম্মা সিলেটের বিশ্বনাথ উপজেলার আনপুর গ্রামের পূর্বের মাঠে আনপুর-বিশঘর ও বৃহত্তর গ্রামবাসীর উদ্যোগে এলাকার মুর্দেগানদের ঈসালে সাওয়াব উপলক্ষে আয়োজিত ওয়াজ মাহফিলে প্রধান অতিথির আলোচনায় এসব কথা বলেন।

সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট শাহ মোশাহিদ আলীর সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান। প্রধান মেহমান যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী।

আরো সংবাদ