AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে স্বামী-স্ত্রীর দায়েরকৃত মিথ্যা মামলার প্রতিবাদে সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৪ - ২০২২ | ৫: ৩৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: স্বামী-স্ত্রীর দায়ের করা বিভিন্ন মিথ্যা মামলায় বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের সাতপাড়া গ্রামের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ আসামী হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তাদের দায়ের করা মিথ্যা মামলার হয়রানীতে অতিষ্ঠ আজ গ্রামের বৃদ্ধ-যুবকেরা। এমন অভিযোগ এনে গতকাল মঙ্গলবার বিকেলে সাতপাড়া গ্রামের হাজী আব্দুল মোমিন ও আব্দুল ররের উদ্যোগে তাদের বাড়িতে প্রতিবাদ সভা করেছেন গ্রামের ভুক্তভোগীরা।

গ্রামের প্রবীণ মুরব্বী হারুনুর রশীদের সভাপতিত্বে ও হাজী আব্দুল মোমিনের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন হাজী আব্দুল রুপ, হাজী চান্দ আলী, ইর্শাদ মিয়া, সেবুল আফসারী। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কবির মিয়া, ইলাছ আলী, মানিক মিয়া, নেছার আলী, লালা মিয়া, আব্দুল খালিক, জালাল উদ্দিন, মুনাফর আলী, আলী আহমদ, মারুফ আহমদ, আব্দুল বাছিত, আব্দুল ওয়াহিদ, আব্দুল হামিদ, আব্দুর রশীদ, আব্দুস শহীদ, সারোয়ার মিয়া, আব্দুল মতিন, সায়েক আহমদ, তাহেদ মিয়া, আকবর আলী, সেকুল মিয়া, আব্দুশ শহিদ প্রমুখ।

সভায় বক্তারা বলেছেন, আব্দুল কাহার ও তার স্ত্রী ফাতেমা বেগম সাতপাড়া গ্রামের সহজ-সরল মানুষকে আসামী করে একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছেন। যার কোন ভিত্তি নেই। শান্ত গ্রামকে অশান্ত করেছেন কাহার ও তার স্ত্রী ফাতেমা। তারা বলেন, সুষ্ট তদন্তের মাধ্যমে কাহার-ফাতেমার বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করে গ্রামবাসিকে হয়রানি থেকে করার জন্য প্রশাসনের প্রতি জোরদাবী জানান।

আরো সংবাদ