AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে নৌকার প্রার্থী চূড়ান্ত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১ - ২০২২ | ১১: ২০ অপরাহ্ণ

UP Election

নিজস্ব প্রতিবেদক :: ষষ্ঠ ধাপে আগামী ৩১ জানুয়ারী অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে নৌকার প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। লামাকাজী ইউনিয়নে ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদকে এবং খাজাঞ্চী ইউনিয়নে বৃহত্তর সিলেট আওয়ামী পরিবার জেদ্দার সভাপতি আরশ আলী গণিকে নৌকার প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয়েছে।

শনিবার (১ জানুয়ারী) সন্ধ্যায় গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ এর সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবি ফয়ছল আহমদ ও আরশ আলী গণিকে চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনয়ন প্রদানের সিদ্ধান্ত হয়।

এছাড়া সভায় মাদারীপুর জেলার রাজৈর ও সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলা পরিষদ, পটুয়াখালী জেলার বাউফল পৌরসভা এবং সিলেটের ওসামনীনগর উপজেলার উমরপুর, সাদিপুর, পশ্চিম পৈলনপুর, বুরুঙ্গা বাজার, গোয়ালাবাজার, তাজপুর, দয়ামীর ওউছমানপুর, দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও, তেতলী ও কামালবাজার, গোয়াইঘাট উপজেলার পূর্ব আলীরগাঁও, পশ্চিম আলীরগাঁও ও মধ্য জাফলং এবং কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর (পশ্চিম) ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করা হয়।

সিলেটের অন্যান্য উপজেলায় নৌকার মনোনয়নপ্রাপ্তরা হলেন- ওসামনীনগর উপজেলার উমরপুর ইউনিয়নে মো. গোলাম কিবরিয়া, সাদিপুর ইউনিয়নে সাহেদ আহমদ, পশ্চিম পৈলনপুর ইউনিয়নে হান্নান মিয়া, বুরুঙ্গা বাজার ইউনিয়নে মো. আখলাকুর রহমান, গোয়ালাবাজার ইউনিয়নে পীর মো. মজনু মিয়া, তাজপুর ইউনিয়নে ফয়ছল হোসেন সুমন, দয়ামীর ইউনিয়নে মো. হিরন মিয়া, ও উছমানপুর ইউনিয়নে ওয়ালি উল্লাহ বদরুল, দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও ইউনিয়নে জবরুল ইসলাম জগলু, তেতলী ইউনিয়নে মো. আতিকুর রহমান ও কামালবাজার ইউনিয়নে মো. আব্দুর রব, গোয়াইঘাট উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নে মোহাম্মদ নজরুল ইসলাম, পশ্চিম আলীরগাঁও ইউনিয়নে মো. গোলাম কিবরিয়া হেলাল ও মধ্য জাফলং ইউনিয়নে মো. ফারুক আহমদ এবং কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর (পশ্চিম) ইউনিয়নে আলকাছ আলী।

Aminul Haque scaled