Search
Close this search box.

বিশ্বনাথে ব্যাংক কর্মকর্তার বাড়িতে দিনদুপুরে দুর্ধর্ষ চুরি

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে ব্যাংক কর্মকর্তার বাড়িতে দিনদুপুরে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে উপজেলার রামপাশা ইউনিয়নের শ্রীপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত বশির আহমদের ছেলে ইসলামী ব্যাংক বিশ্বনাথ শাখার কর্মকর্তা আজমল হোসেনের বাড়িতে এই ঘটনা ঘটে।

জানা গেছে, ব‌্যাংক কর্মকর্তা আজমল হোসেন ও তার স্ত্রী উপজেলার পালেরচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা জাহানারা বেগম প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ঘরের কলাপসিবল গেইট তালাবদ্ধ করে নিজ নিজ কর্মস্থলে চলে গেলে এই সুযোগে সকাল ১০ থেকে দুপুর দেড়টার ভিতরে কোন একসময় চুরেরা কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে এবং ঘরে স্টীলের আলমারী ও ছকেইচ ভেঙ্গে সাড়ে ৫ভরি স্বর্ণালংকার, ১টি মোবাইল সেট ও দামি কাপড়সহ প্রায় ৬ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

এরপর বেলা দেড়টার দিকে জাহানারা বেগম বিদ্যালয় থেকে বাড়িতে ফিরে গেইটের তালা ভাঙ্গা ও ঘরের আসবাবপত্র এলোমেলোভাবে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

এব্যাপারে বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও খবর