AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মুক্তিযোদ্ধার পক্ষ হতে কম্বল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২৫ - ২০২১ | ৪: ৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের বাওনপুর গ্রামে যুক্তরাজ্য প্রবাসী বীর মুক্তিযোদ্ধা তুতা মিয়ার পক্ষ হতে অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (২৫ ডিসেম্বর) সকালে আনুষ্ঠানিকভাবে এলাকার শতাধিক মানুষের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

বাওনপুর গ্রামের প্রবীণ মুরব্বি আলহাজ্ব আব্দুল ওয়াহিদের সভাপতিত্বে ও ছহিফাগঞ্জ এস ডি মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা ফয়জুর রহমানের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ওয়াহিদ আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আলিম উল্লাহ, নূরুল ইসলাম ও উপজেলা সমাজসেবা অফিসের সহকারী কর্মকর্তা সুনীল কুমার বৈদ্য। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আব্দুস সোবহান ও স্বাগত বক্তব্য রাখেন সংগঠক ইকবাল আহমদ। মোনাজাত পরিচালনা করেন বাওনপুর পূর্বপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মিজানুর রহমান খান।

এসময় গ্রামের সমাজসেবক সোলেমান মিয়া, মুরব্বি সমশের আলী, লিলু মিয়া, ফারুক মিয়া, রইছ আলী, নুর মিয়া, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লাল মিয়া, সংগঠক কমরু মিয়া, ফয়জুর রহমান বাবলু, সুজন মিয়া ও রিপন আহমদসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ