AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের খাজাঞ্চী ইউপি নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ শুরু

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৯ - ২০২১ | ৭: ১২ অপরাহ্ণ

UP 2 Bishwanath

নিজস্ব প্রতিবেদক :: সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আগামী ৩১ জানুয়ারী অনুষ্ঠিত হচ্ছে সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচন। ইউনিয়নের সর্বত্র নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। শনিবার (১৮ ডিসেম্বর) নির্বাচন কমিশন কর্তৃক তফসিল ঘোষণার পর সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থীরা জনগণ ও রাজনৈতিক নেতাদের কাছে দৌড়ঝাঁপ শুরু করেছেন।

তফসিল অনুযায়ী নির্বাচনে মনোনয়ন দাখিলের দাখিল ৩ জানুয়ারী, বাছাই ৬ জানুয়ারী, প্রার্থীতা প্রত্যাহার ১৩ জানুয়ারী এবং প্রতিক বরাদ্ধ করা হবে ১৪ জানুয়ারী।

চেয়ারম্যান পদে দলীয় প্রতীক নৌকা পেতে সম্ভাব্য প্রার্থীরা দলীয় আনুকূল্য পেতে দলের স্থানীয় নেতৃবৃন্দের কাছে নিজের পক্ষে মনোনয়ন নিশ্চিত করতে শুরু করেছেন দৌড়ঝাঁপ। তারা মনোনয়ন লাভের প্রত্যাশায় শীর্ষ নেতাদের দ্বারে দ্বারে ঘুরছেন। অনেকেই দলের হাইকমান্ড ও সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণের জন্য নানা তদবির-সুপারিশ শুরু করেছেন।

এদিকে দলীয় প্রার্থীর বাহিরে অন্য দল ও স্বতন্ত্র প্রার্থীরা এলাকায় জনগন ও ভোটারদের নিকট দোয়া ও সহযোগীতা কামনা করে নিরবে প্রচারণা চালাতে দেখা গেছে। এছাড়া সম্ভাব্য প্রার্থীরা আনুষ্ঠানিক প্রচারণা শুরু করতে না পারলেও নানা বিয়ের অনুষ্ঠান, সামাজিক আচার অনুষ্ঠানে অনুদান দিয়ে জনগণের কাছাকাছি থাকার চেষ্টা করছেন।

খাজাঞ্চী ইউপি নির্বাচনে সম্ভাব্য প্রার্থীরা হলেন বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা তালুদার গিয়াস উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, প্রবাসী আওয়ামী লীগ নেতা আরশ আলী গণি, যুক্তরাজ্য প্রবাসী জামাল উদ্দিন রেজা, উপজেলা সেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম আহবায়ক কয়েস মিয়া ও উপজেলা যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট।

আরো সংবাদ