AM-ACCOUNTANCY-SERVICES-BBB

৩১ জানুয়ারী লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৮ - ২০২১ | ৭: ৪৮ অপরাহ্ণ

16397495

বিশ্বনাথনিউজ২৪ :: ষষ্ঠ ধাপে আগামী ৩১ জানুয়ারী অনুষ্ঠিত হবে সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচন। লামাকাজী ও খাজাঞ্চীসহ দেশের ২১৯টি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচনের তারিখ নির্ধারণ করে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। শনিবার (১৮ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবনে এ তফসিল ঘোষণা করেন ইসি সচিব হুমায়ুন কবীর খোন্দকার।

তফসিল অনুযায়ী, মনোনয়ন দাখিলের শেষ দিন রাখা হয়েছে ৩ জানুয়ারি। আর বাছাই ৬ জানুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৩ জানুয়ারি এবং প্রতীক বরাদ্দ ১৪ জানুয়ারি।

ইসি সচিব জানান, ষষ্ঠ ধাপে দেশের ২১৯টি ইউপিতে আগামী ৩১ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সবগুলো ইউপিতেই ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বিশ্বনাথ উপজেলার লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়ন ছাড়াও ষষ্ঠ ধাপে সিলেটে জেলার যেসব ইউনিয়ন গুলোতে নির্বাচন অনুষ্ঠিত হবে- ওসমানীনগর উপজেলার উমরপুর, সাদিপুর, পশ্চিম পৈলনপুর, বুরুঙ্গাবাজার, গোয়ালাবাজার, তাজপুর, দয়ামীর ও উছমানপুর ইউনিয়ন। দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও, তেতলী ও কামালবাজার ইউনিয়ন। গোয়াইনঘাট উপজেলার পূর্ব আলীরগাঁও, পশ্চিম আলীরগাঁও, পশ্চিম জাফলং ও মধ্য জাফলং ইউনিয়ন এবং কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর (পশ্চিম) ইউনিয়ন।

আরো সংবাদ