Search
Close this search box.

বিশ্বনাথে আইডিয়্যাল সমাজ কল্যাণ সংস্থার ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তের গ্রুপ নির্ণয়

নিজস্ব প্রতিবেদক :: মহান বিজয় দিবসে সিলেটের বিশ্বনাথে উপজেলার আইডিয়াল সমাজ কল্যাণ সংস্থা বাহাড়া দুবাগ এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তের গ্রæপ নির্ণয় কর্মসূচি পালন করা হয়েছে। কর্মসূচিতে এলাকার প্রায় ৫ শতাধিক গরীব-অসহায় রোগী বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ গ্রহন করেন এবং প্রায় ২ শতাধিক ব্যক্তি বিনামূল্যে নিজের রক্তের গ্রুপ নির্ণয় করেন।

উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাহাড়া দুবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তের গ্রæপ নির্ণয় কর্মসূচিতে চিকিৎসা প্রদান করেন ডা. ইব্রাহিম খলিল, ডা. ইয়াসিন আরাফাত, ডা. কুলসুমা আক্তার রোজী, ডা. বজলুর রহমান, ডা. ফরিদ আহমদ।

কর্মসূচিস্থল পরিদর্শনকালে আইডিয়াল সমাজ কল্যাণ সংস্থা বাহাড়া দুবাগ এর সভাপতি লোকমান আহমদ এবং সাধারণ সম্পাদক ফরিদ আহমদ ও উপদেষ্টা সুয়েব আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত পৃথক আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট ও লন্ডন বার অব নিউহ্যামের সাবেক ডেপুটি স্পিকার ব্যারিস্টার নাজির আহমদ, বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, মেম্বার ফারুক আহমদ, দৌলতপুর ইউনিয়ন পরিষদের মেম্বার শাহীন আহমদ তালুকদার, সিলেট কোর্টের অ্যাডভোকেট সেলিম আহমদ, প্রবাসী হাবিবুর রহমান, খছরু মিয়া, মকবুল হোসেন, বাহাড়া দুবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক করুণা কান্ত দাশ তালুকদার, প্রবীন মুরব্বী আব্দুন নূর, সায়েস্তা মিয়া, আবুল কালাম তোতা মিয়া, দবির মিয়া, লয়লুছ মিয়া, জালাল মিয়া, ইদ্রিস আলী, আব্দুর রাজ্জাক, অকিল মিয়া, ছুরাব আলী প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

আরও খবর