AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বাসা থেকে মোটরসাইকেল চুরি : আটক ১

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ১৪ - ২০২১ | ৩: ০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে একটি পালসার ১৫০ সিসি মোটরসাইকেল চুরি হয়েছে। সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় পৌর শহরের পুরান বাজার ডাক বাংলা রোডস্থ আলী আকবর ভিলার গ্যারেজ থেকে এই মোটরসাইকেলটি চুরি হয়।

এঘটনায় গাড়ির মালিক শাহ জাহেদ আহমদ থানায় লিখিত দিলে মঙ্গলবার দুুপুরে আল আমিন (২৫) নামের একজনকে আটক করেছে থানা পুলিশ। আল আমিন নেত্রকোনা জেলার সদর থানার কালিয়াপাড়া গ্রামের রফিক মিয়ার পুত্র। সে দীর্ঘদিন ধরে বিশ্বনাথ উপজেলা সদরের নতুন বাজার এলাকায় বসবাস করে আসছে।

শাহ জাহেদ আহমদ জানান, সোমবার সন্ধ্যা আনুমানিক ৭টা ১০ মিনিটের সময় তার মোটরসাইকেলটি (সিলেট মেট্রো-ল-১১-৪৩২৩) ঘাড়লক করে বাসার নীচে গ্যারেজে রেখে বাসার ভিতরে প্রবেশ করেন। ১০ মিনিট পর মোটরসাইকেলের শব্দ শুনে তিনি বাসা থেকে বের হয়ে দেখতে পান একজন অজ্ঞাতনামা লোক তার গাড়িটি চালিয়ে চলে যাচ্ছে। এসময় তিনি চিৎকার দিয়ে গাড়ির পিছে দৌড়াতে থাকলে অজ্ঞাতনামা ওই চোর গাড়ি নিয়ে রশিদপুরের দিকে দ্রুত চলে যায়। এরপর থেকে গাড়িটির কোন সন্ধান পাওয়া যায়নি। শাহ জাহেদ আহমদের ধারণা আটককৃত আল আমিন ও তার সহযোগীরা গাড়িটি চুরি করেছে।

আল আমিনকে আটকের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার এসআই অমিত সিংহ বলেন, অভিযোগের প্রেক্ষিতে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। চুরি হওয়ার গাড়িটি উদ্ধারে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আরো সংবাদ